অপরাধঢাকাসারাবাংলা

আলফাডাঙ্গায় প্রেমঘটিত কারণে যুবক খুন, গ্রেফতার ২

জনপদ ডেস্ক: ফরিদপুরের আলফাডাঙ্গায় প্রেমঘটিত কারণে দুর্বৃত্তদের হামলায় আহত হওয়া যুবক শাহেদ শেখ (১৯) নিহত হয়েছেন।

গত রোববার রাতে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। শাহেদ শেখ আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়নের চরডাঙ্গা গ্রামের শেখ সাদির ছেলে।

আজ সোমবার (৩১ জানুয়ারি) তাকে কুপিয়ে হত্যার অভিযোগে দায়েরকৃত মামলায় লাদেন (১৮) ও ইব্রাহিম (২০) নামের দুজনকে গ্রেফতার করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার দুপুরে শাহেদ আলফাডাঙ্গা সদর থেকে বাড়ি ফিরছিলেন। পথে রায়ের পানাইল এলাকায় কয়েকজন দুর্বৃত্ত তাকে ধারালো অস্ত্র ও বাঁশের লাঠি দিয়ে আঘাত করে পালিয়ে যান। এ সময় ঘটনাস্থল থেকে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হওয়ায় রাতে সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নিহত শাহেদের স্বজন মো: লিটন খান।

এ ব্যাপারে গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: ইনামুল হাসান বলেন, ‘আলি আফজালের ছেলে লাদেন ও আলম মিয়ার ছেলে ইব্রাহিমের সাথে প্রেম সংক্রান্ত বিষয় নিয়ে আগে থেকেই ঝামেলা ছিল। এ নিয়ে শাহেদের ওপর অতর্কিত হামলা চালানো হয়। প্রেমঘটিত বিরোধের জেরেই তাকে হত্যা করা হয়েছে বলে শুনেছি।’

আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: ওয়াহিদুজ্জামান বলেন, ‘এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য জড়িতদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।’

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button