অপরাধজনপদ ডেস্কটপ স্টোরিজরাজশাহীসারাবাংলা

রাজশাহীতে ৩ ছিনতাইকারী আটক

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে ছিনতাইয়ের প্রস্তুতি গ্রহণকালে ৩ ছিনতাইকারীকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় আসামীদের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ২ টি চাকু ও ১ টি হাতুড়ী উদ্ধার হয়।

গ্রেফতারকৃতরা হলো রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার আসাম কলোনীর মোঃ মিন্টুর ছেলে মোঃ আলিফ ইসলাম আকাশ (২০), হাজরা পুকুর গ্রামের মৃত খাইরুল ইসলামের ছেলে মোঃ রেজাউল করিম (৩২) ও বোয়ালিয়া মডেল থানার মোঃ লাল মিয়ার ছেলে মোঃ সোহান (২১)।

ঘটনাসূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার (২৮ জানুয়ারি) রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ আবুল কালাম আজাদ, এসআই মোঃ নুরুন্নবী হোসেন ও তার টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করাকালে রাত ৯ টায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, রাজপাড়া থানার ঘোড়াচত্বর কড়াইতলার নীচে কতিপয় ছিনতাইকারী ছিনতাই করার জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম অভিযান পরিচালনা করে ছিনতাইকারী মোঃ আলিফ ইসলাম আকাশ, মোঃ রেজাউল করিম (৩২) ও মোঃ সোহান (২১)কে আটক করে। এসময় আসামীদের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ২ টি চাকু ও ১ টি হাতুড়ী উদ্ধার করা হয়।

আটককৃত আসামীদের নামে রাজশাহী মহানগরীর বিভিন্ন থানায় একাধিক ছিনতাই, মাদকসহ অন্যান্য মামলা রয়েছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button