রাজনীতিরাজশাহী

করোনা সংক্রমণ থেকে আরোগ্য কামনায় রাজশাহী জেলা আ.লীগ কার্যালয়ে দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতিমন্ডলীর সদস্য রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস.এম. কামাল হোসেন এবং রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পবা-মোহনপুর সংসদীয় আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আয়েন উদ্দিন সহ করোনা ভাইরাসে আক্রান্ত সকলের করোনা থেকে আরোগ্য কামনায় রাজশাহী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হলো।

যথাযথ স্বাস্থ্য-সুরক্ষাবিধি অনুসরণপূর্বক জেলা আওয়ামী লীগ এবং জেলাধীন আওয়ামী লীগের সকল সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠনের নেতৃবৃন্দ দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা’র শারীরিক অসুস্থতাজনিত অনুপস্থিতির কারণে পরিচালনা ও সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. মোঃ লায়েব উদ্দিন লাভলু।

দোয়া মাহফিলে সকলের সুস্থতা কামনায় দোয়া পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক মোঃ রেজওয়ানুল হক পিনু মোল্লা।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. ইব্রাহিম হোসেন, অধ্যক্ষ এস.এম. একরামুল হক এবং মোঃ জাকিরুল ইসলাম সান্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ মোস্তাফিজুর রহমান মানজাল, সাংগঠনিক সম্পাদক এ.কে.এম আসাদুজ্জামান, দপ্তর সম্পাদক প্রদ্যুৎ কুমার সরকার, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক প্রফেসর ডাঃ চিন্ময় কান্তি দাস, ধর্ম বিষয়ক সম্পাদক রেজওয়ানুল হক পিনু মোল্লা, মহিলা বিষয়ক সম্পাদক এ্যাড. পূর্ণিমা ভট্টাচার্য, উপ-দপ্তর সম্পাদক মোঃ আব্দুল মান্নান, সদস্যবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মোসাঃ মর্জিনা পারভীন, রবিউল ইসলাম রবি, রোকসানা মেহবুব চপলা এবং এ্যাড. নাসরিন আক্তার মিতা।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা যুব মহিলা লীগের সভাপতি নার্গিস শেলি, জেলা যুবলীগের সভাপতি মোঃ আবু সালেহ এবং সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান রানা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোঃ বদিউজ্জামান বদি ও উপ-আইন বিষয়ক সম্পাদক সুকেস কুমার সরকার, জেলা মৎস্যজীবী লীগের আহবায়ক আবুল কালাম আজাদ, জেলা তাঁতী লীগের সদস্য সচিব মোঃ মাজদার রহমান মকুল, জেলা মহিলা আওয়ামী লীগের শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোছাঃ ফাহিমা বেগম, দূর্গাপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আজাহার আলী সহ আওয়ামী লীগ ও আওয়ামী লীগের সর্বস্তরের সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠনের নেতৃবৃন্দ।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button