বিনোদন

মোশাররফ করিমের নতুন ছবির নাম ‘গু কাকু’

বিনোদন ডেস্ক: গত বছর ব্রাত্য বসুর ছবি ‘ডিকশনারি’ দিয়ে ওপার বাংলায় অভিষেক হয় বাংলাদেশি অভিনেতা মোশাররফ করিমের। প্রথম ছবিতেই সমালোচকদের মন জয় করেন। এরপর হইচই-এর সিরিজ ‘মহানগর’দিয়ে এপার ওপার দুই বাংলাতেই পান ব্যাপক সাদুবাদ। সাধারণ দর্শক তো বটেই খোদ প্রসেনজিৎ চ্যাটার্জিও বাংলাদেশি অভিনেতার প্রশংসায় পঞ্চমুখ ছিলেন।

তখনই মোশাররফ জানিয়েছেন টালিগঞ্জের বেশ কয়েকটি ছবির প্রস্তাব পেয়েছেন তিনি। তারই একটি ‘গু কাকু: দ্য পটি আংকেল’-এর ঘোষণা এলো আজ। স্যাটায়ারধর্মী ছবিটির গল্প নব্বইয়ের দশকের পশ্চিম বাংলার এক মফস্বল শহরকে কেন্দ্র করে। ছবির পরিচালক মণীশ বসু। প্রযোজনা করেছেন ‘ভূতের ভবিষ্যৎ’-এর প্রযোজনা সংস্থা মোজো প্রোডাকশন।

ছবিটি সম্পর্কে মনীশ ‘আনন্দবাজার’কে বলেন, ‘একজন ব্রাত্য, প্রান্তিক মানুষ কিভাবে একটি গোটা জনগোষ্ঠীর জীবনকে তীব্রভাবে প্রভাবিত করে এবং শেষমেশ সেই অঞ্চলের অধিবাসীদের জন্য হ্যামিলনের বাঁশিওয়ালা হয়ে ওঠে, সে গল্পই উঠে আসবে ছবিতে। ’

মোশাররফ করিমের সঙ্গে দেখা যাবে ওপার বাংলার নন্দিত অভিনেতা ঋত্বিক চক্রবর্তীকেও।

ছবিতে মোশাররফ করিম ছাড়াও অভিনয় করবেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। এই প্রথম এক ছবিতে দেখা যাবে দুই বাংলার শক্তিমান অভিনেতাকে। এ ছাড়াও আছেন তনুশ্রী চক্রবর্তী, পরাণ বন্দ্যোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায় প্রমুখ। ফেব্রুয়ারিতে শুরু হবে শুটিং।

মোশাররফ করিম এখন আছেন নওগাঁয়, শুটিং করছেন সরকারি অনুদানের ছবি ‘বিলডাকিনি’র। টালিগঞ্জের নতুন ছবি প্রসঙ্গে জানতে তাঁর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button