অপরাধটপ স্টোরিজরাজশাহী

জয়পুরহাটে চোলাই মদসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: জয়পুরহাট জেলার সদর থানাধীন জয়পুরহাট চিনিকলের অভ্যন্তরে চিনিকল সাধারণ মিলনায়তন এর সামনে অভিযান পরিচালনা করে ৩১.৫ লিটার চোলাই মদসহ মাদক ব্যবসায়ী আসামী মোঃ জাহাঙ্গীর আলম(৪০) কে হাতেনাতে গ্রেফতার করেছে র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্প।

আজ সোমবার (১০ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টায় এ অভিযান পরিচালনা করে আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী জাহাঙ্গীর জয়পুরহাট জেলার সদর থানার বিশ্বাসপাড়া(রেল কলোনী) গ্রামের মৃত তমিজ উদ্দিন আকন্দের ছেলে।

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল স্কোয়াড কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম এর নেতৃত্বে আজ সোমবার (১০ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টায় জয়পুরহাট জেলার সদর থানাধীন জয়পুরহাট চিনিকলের অভ্যন্তরে চিনিকল সাধারণ মিলনায়তন এর সামনে অভিযান পরিচালনা করে ৩১.৫ লিটার চোলাই মদসহ মাদক ব্যবসায়ী আসামী মোঃ জাহাঙ্গীর আলম(৪০) কে হাতেনাতে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ধৃত আসামী দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য চোলাই মদ অবৈধভাবে সংগ্রহ করে জয়পুরহাট জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে জয়পুরহাট জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button