অপরাধটপ স্টোরিজরাজশাহীসারাবাংলা

জয়পুরহাটে ৪৪০ পিস ট্যাপেন্টা ট্যাবলেটসহ মাদক কারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: জয়পুরহাট জেলার সদর থানাধীন নেঙ্গাপীর বাজারের পূর্ব দিকে ফাঁকা জায়গায় অভিযান পরিচালনা করে ট্যাপেন্টা ট্যাবলেট-৪৪০ পিসসহ আসামী মোঃ শাহাদৎ হোসেন (২২) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্প।

গত রবিবার (০৯ জানুয়ারি) রাত সোয়া ১১টার সময় অভিযান পরিচালনা করে আসামীকে হাতেনাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী জয়পুরহাট জেলার সদর থানার দেবরাইল গ্রামের আব্দুল আলীমের ছেলে।

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, র‌্যাব ক্যাম্পের একটি চৌকশ অপারেশনাল দল কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার তৌকির এর নেতৃত্বে (৯ জানুয়ারি) রাত ১১.১৫ সময় অভিযান পরিচালনা করে ট্যাপেন্টা ট্যাবলেট-৪৪০ পিসসহ আসামী মোঃ শাহাদৎ হোসেন (২২) কে হাতেনাতে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ধৃত মাদক ব্যবসায়ী নেশাজাতীয় মাদকদ্রব্য ট্যাপেন্টা ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহপূর্বক জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল।

পরবর্তীতে ধৃত আসামীদের বিরুদ্ধে জয়পুরহাট জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button