রাজনীতি

বিএনপি সারাজীবন দেশের অমঙ্গল কামনা করেছে : আমু

জনপদ ডেস্কঃ খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার দাবি বিএনপির বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি। তিনি বলেন, বিএনপি দাবি তুলেছে খালেদা জিয়াকে বিদেশে পাঠাতে হবে চিকিৎসার জন্য। আমার প্রশ্ন হচ্ছে, খালেদা জিয়াতো দুই বছর ধরে বন্দি। তিনি যখন বন্দি হয়, তখন এক যায়গায়ও মিছিল হয়নি, একটি পোস্টার ও লাগানো হয়নি। আজকে হঠাৎ করে কেন তাকে বিদেশে চিকিৎসার জন্য দাবি তুলেছেন, অথচ তাঁর জন্য বিদেশ থেকে একজন চিকিৎসক আনতে পারেন না। হাস্যকর এ দাবি মানুষ গ্রহণ করেনি। এটা কোনো দাবি নয়, বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা।

আজ বৃহস্পতিবার বেলা ১২টায় ঝালকাঠির নলছিটি চায়না মাঠে ঐতিহাসিক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উৎসব উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ এ জনসভার আয়োজন করে।

বিএনপি নেতাদের উদ্দেশ্য করে আওয়ামী লীগের প্রবীণ নেতা আমির হোসেন আমু বলেন, নেত্রীর প্রতি যারা শ্রদ্ধাশীল নয়, তারা কখনো দেশপ্রেমিক হতে পারবে না। বিএনপি সারাজীবনই দেশের অমঙ্গল কামনা করেছে বলেও মন্তব্য করেন সাবেক এ মন্ত্রী।

তিনি বলেন, বাংলাদেশকে সৃষ্টি করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। মানুষকে স্বাধীনতার সংগ্রামে উদ্বুদ্ধ করেছিলেন তিনি। অথচ যারা সেদিন গণহত্যা করেছিল সেই মানবতা বিরোধী যুদ্ধাপরাধীদের সঙ্গে জোট করে সরকার গঠন করেছিল বিএনপি। তারা কখনো দেশপ্রেমিক হতে পারে না।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে জনসভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন আমির হোসেন আমুর মেয়ে ব্যারিস্টার সুমাইয়া হোসেন অদিতি, জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান, যুবলীগের আহ্বায়ক দুলাল শরীফ ও ছাত্রলীগ সভাপতি অনিক রহমান সরদার।

করোনাকালে টানা ২০ মাস ঢাকা থেকে ঝালকাঠি আসলে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদার ও উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় আমির হোসেন আমুকে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button