জনপদ ডেস্কজাতীয়টপ স্টোরিজরাজনীতিরাজশাহী

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আ.লীগের সভাপতিমণ্ডলীর সদস্য লিটনের শ্রদ্ধা

জনপদ ডেস্ক: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেছেন আওয়ামী লীগের নব-মনোনীত সভাপতিমণ্ডলীর সদস্য, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

রোববার ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান তিনি। পুষ্পার্ঘ্য অর্পণ শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্য, জাতীয় চার নেতাসহ মহান মুক্তিযুদ্ধে শহীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, কার্যনির্বাহী কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু ও আখতার জাহান, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি, রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক, রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য প্রফেসর ডা. মনসুর রহমান, রাজশাহীর সংরক্ষিত নারী আসনের এমপি আদিবা আঞ্জুম মিতাসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের পর বনানী কবরস্থানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের শহিদ সদস্য ও জাতীয় তিন নেতার কবরে পুষ্পার্ঘ্য অর্পণ করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন। পুষ্পার্ঘ্য অর্পণ শেষে শহিদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

শ্রদ্ধা নিবেদনের পর এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, ‘আওয়ামী লীগ উপমহাদেশের অন্যতম ঐহিত্যবাহী ও বৃহত্তম দল। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া এ দলটির সভাপতিমণ্ডলীর সদস্য নির্বাচিত হওয়া আমার জন্য সৌভাগ্যের। আমি অভিভূত ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ। আমার প্রতি তিনি যে আস্থা রেখেছেন তা রক্ষার জন্য আপ্রাণ চেষ্টা করব। দলকে সংগঠিত করতে সর্বোচ্চ ভূমিকা রাখব।’

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button