ঢাকা

টিকটকের নেশায় উধাও তিন বোন!

জনপদ ডেস্ক: রাজধানীর আদাবর এলাকার একটি বাসা থেকে বৃহস্পতিবার তিন বোন নিখোঁজ হয়েছে। তাদের মধ্যে দুজন এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

বৃহস্পতিবার সকালে আদাবরের শেখের টেকের খালার বাসা থেকে তারা তিনজন বের হয়। পরে আর ফিরে আসেনি। তাদের খালা সাজেদা নওরীন রাতে আদাবর থানায় একটি সাধারণ ডায়েরি (ডিডি) করেন।

ওই তিন বোন টিকটকে আসক্ত থাকায় কোনো চক্রের প্ররোচনায় বাসা থেকে বেরিয়েছে বলে সন্দেহ করা হচ্ছে।

সাজেদা নওরীন গণমাধ্যমকে বলেন, ‘আমার বড় বোন তিন বছর আগে মারা গেছে। আর দুলাভাই অন্য জায়গায় বিয়ে করেছে। আমার ছোট বোনের বাসা খিলগাঁওয়ে থাকতো রোকেয়া (১৮), জয়নব আরা (১৭), খাদিজা আরা (১৬)। ধানমন্ডি গার্লস হাই স্কুলে জয়নব আরা এবং খাদিজা আরার পরীক্ষার সেন্টার ছিল। সে কারণে আদাবরে আমার কাছে নিয়ে আসি। একটি পরীক্ষা হয়েছে। দুটি পরীক্ষা বাকি অছে। এর মধ্যেই তারা হঠাৎ তিনজন বাসা থেকে কাউকে কিছু না বলে বেরিয়ে যায়। ’

তিনি জানান, তার তিন ভাগ্নি টিকটকে আসক্ত ছিল। এ কারণে কারো প্ররোচনায় তারা বাসা থেকে বের পারে বলে ধারণা করেন তিনি। তারা যাবার সময় বই-খাতা, পরীক্ষার এডমিট কার্ড রেজিস্ট্রেশন ফর্মসহ সবকিছু নিয়ে গেছে।

আদাবর থানা উপ-পরিদর্শক আব্দুল মোমেন বলেন, সিসিটিভির ফুটেজ পর্যালোচনা করে আমরা দেখতে পেয়েছি। তারা নিজ ইচ্ছায় নিজেদের ব্যাগ নিয়ে বাসা থেকে বের হয়েছে। আমরা তাদের অবস্থান শনাক্তের বিষয়ে কাজ করছি।

 

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button