সারাবাংলা

সাভারে ৮দিন ধরে নিখোঁজ ২ স্কুলছাত্রী

জনপদ ডেস্ক: সাভারে ৮দিন ধরে নিখোঁজ কিশোরী দুই বান্ধবী। তারা স্থানীয় একটি স্কুলের ছাত্রী। তাদের বাসা একই ভবনের পাশাপাশি দুই ফ্ল্যাটে।

সাভার থানায় দেয়া লিখিত অভিযোগে তাদের একজনের মা জানান, গত বৃহস্পতিবার (১১ নভেম্বর) দুপুর ১২টার দিকে ছায়াবিথী এলাকার ভাড়া বাসা থেকে বান্ধবীর সঙ্গে ঘুরতে বের হয়। এরপর থেকে তাদের দুইজনের সন্ধান মেলেনি।

ওই নারীর অভিযোগ, স্থানীয় শরিফুল ইসলাম ওরফে জরিফুল নামে এক যুবক তার মেয়ে ও মেয়ের বান্ধবীকে অপহরণ করেছেন।

লিখিত অভিযোগে বলা হয়, ১১ নভেম্বর ওই নারীর মেয়ে ও মেয়ের বান্ধবি ঘুরতে বের হয়ে নিখোঁজ হয়। পরে এলাকার লোকজনের মাধ্যমে তিনি জানতে পারেন, আমতলা মোড় এলাকায় দুই কিশোরীকে শরিফুল ইসলাম ও আরও দুই থেকে তিনজন যুবক একটি প্রাইভেটকারে তুলে নিয়ে যান।

ওই নারীর বড় মেয়ে বলেন, ‘শরিফুল নামে ছেলেটার সঙ্গে পাশের বাসার মেয়েটার প্রেমের সম্পর্ক ছিল। ওই দিন আমার বোনকে ওই মেয়ে বেড়াতে নিয়ে যায়। তখন শরিফুল তাদের দুইজনকেই অপহরণ করে। বোন নিখোঁজ হওয়ার পর থেকে আমার মা অসুস্থ হয়ে পড়েছে। যে ভাবেই হোক আমার বোনের সন্ধান চাই।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোমিনুল হক  বলেন, দুই কিশোরীর অপহরণের অভিযোগ মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। এ ঘটনায় একজনকে গ্রেফতারের পর রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে এখনও দুই কিশোরীর সন্ধান মেলেনি।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button