রাজশাহী

লিটন রেনীর বিবাহবার্ষিকীতে মেয়ে ডা. অর্ণা জামানের মাদরাসায় খাবার বিতরণ

নিজস্ব প্রতিবেদক: জাতীয় নেতা শহীদ এ এইচ এম কামারুজ্জামান হেনার সুযোগ্য পুত্র রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম খায়রুজ্জামান লিটন ও সমাজসেবী শাহীন আকতার রেনীর বিবাহ বার্ষিকী উপলক্ষে তাদের জ্যৈষ্ঠ কন্যা বাংলাদেশ আওয়ামী লীগ বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে উন্নতমানের খাবার দিয়েছেন।

আজ শুক্রবার জুমার নামাজ শেষে এশাআতুল ইসলাম আস সালাদিয়্যাহ মাদরাসার শিক্ষার্থীদের জন্য ২০০ প্যাকেট উন্নতমানের খাবার দেওয়া হয়।

এ বিষয়ে ডা. অর্ণা জামান বলেন, আজ আমার বাবা মায়ের ৩২তম বিবাহবার্ষিকী আমার বাবা মায়ের জন্য সকলে দোয়া করবেন। তাদের মেধা শ্রমের মাধ্যমে রাজশাহী আজ গ্রীন সিটি ক্লীন সিটি হিসেবে বিশ্বের দরবারে মাথা উঁচু করা আছে।তারা যেন এই রাজশাহী শহরকে আরও আধুনিক করতে পারে তার জন্য আপনারা সকলে তাদের পাশে থাকবেন।

মাদরাসার অধ্যক্ষ ড. বারকুল্লা বিন দুরুল হুদা বলেন, রাজশাহী সিটি করপোরেশনের মাননীয় নগরপিতা এ এইচ এম খায়রুজ্জামান লিটন ও নগরমাতা শাহীন আকতার রেনী সবসময় সুস্থ্য থাকুক। তাদের জন্য আজ আমরা শান্তির শহর রাজশাহীতে সুন্দর ভাবে বসবাস করতে পারছি। তাদের সংসার জীবনের জন্য অনেক অনেক দোয়া ও শুভ কামনা রইলো।

মাদরাসার শিক্ষার্থীরা তাদের মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করেন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button