বিনোদন

সিএনজি পাম্পে চঞ্চল চৌধুরীর ভিডিও, কী বার্তা দিলেন?

বিনোদন ডেস্ক: বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। অভিনয়ের মাধ্যমে জয় করেছেন অসংখ্য দর্শকের মন।

গত বুধবার (৮ সেপ্টেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। আর সেটি দেখে প্রশংসায় পঞ্চমুখ তার ভক্তরা। ভিডিওটি ইতোমধ্যে অসংখ্যবার শেয়ার হয়েছে। এতে মন্তব্য করেছেন অনেকে, লাইক দিয়েছেন।

কিন্তু কী ছিল সেই ভিডিওতে? এতে দেখা যায়, গাড়ির গ্যাস নিতে একটি সিএনজি পাম্পে গেছেন চঞ্চল। সেখানে একদল তরুণ করোনা ভাইরাস থেকে সুরক্ষা পেতে গাড়ি ডিসইনফেক্টিং করে দিচ্ছে। চঞ্চলের গাড়িটাও সেই তরুণরা ডিসইনফেক্টিং করে দেয়। তাদের এই সচেতনতামূলক কার্যক্রম দেখে আপ্লুত হয়ে পড়েন চঞ্চল। পুরো বিষয়টি ভিডিও করেন তিনি। পোস্ট করেন ফেসবুক।

ওই পোস্টে চঞ্চল লিখেন- ‘আজ সকালেই গ্যাস নিতে গিয়ে একটি সিএনজি পাম্পে দেখি, একদল তরুণ সিএনজি পাম্পের মতো এমন জায়গায় বেশ প্রাণবন্ত হয়ে করোনা থেকে সুরক্ষার প্রচারণা চালাচ্ছে!

এমনটা এই প্রথম দেখলাম, বেশ ভালো লাগলো ব্যাপারটা। আসলে দিন শেষে, নিজ দেশকে সুরক্ষিত রাখবার শক্তি তো আমাদের নিজেদের হাতে!

ধন্যবাদ সেপলিনকে। চলুন এমন উদ্যোগগুলোকে সাধুবাদ জানাই, সমাজের সবাইকে উৎসাহিত করি। উদ্যোগগুলোকে শেয়ার করে নিজেদের মধ্যে সচেতনতা বাড়াই। ’

ভিডিওটিতে করোনা থেকে দেশকে সুরক্ষিত রাখার শক্তি নিজেদের হাতে আছে, সেই বার্তা সবার মাঝে ছড়িয়ে দেওয়ায় সবাই চঞ্চলের প্রশংসা করেছেন।

তিনি যে কেবল বড় মাপের অভিনেতাই নন, একজন সমাজ সচেতন মানুষ, মন্তব্যগুলোতে সেটাই যেন উঠে এসেছে। এছাড়া তরুণদের সঙ্গে মিশে করোনা ভাইরাস নিয়ে সবাইকে সচেতন করায় ভক্তরা তাকে ‘সত্যিকারের নায়ক’ বলে উল্লেখ করেছেন।

 

 

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button