অপরাধসারাবাংলা

গ্রাহকের চোখে মরিচের গুড়া ছিটিয়ে ছিনতাইয়ের চেষ্টা, আটক ১

জনপদ ডেস্ক: বরিশালে ব্যাংকের সিঁড়িতে এক গ্রাহকের চোখে মরিচের গুড়া ছিটিয়ে ৫ লাখ টাকা ছিনতাইয়ের চেষ্টাকালে যুবককে আটক করে পুলিশে দিয়েছে জনতা। এসময় তার সঙ্গে থাকা দুই সহযোগী পালিয়ে গেছে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুর দেড়টার দিকে নগরীর সদর রোডের অগ্রণী ব্যাংক শাখার সিঁড়িতে এই ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম। আটক জমি ডোম (৩৫) নগরীর কাউনিয়া এলাকার সুইপার কলোনির বাদল ডোমের ছেলে।

জানা গেছে, নগরীর চাঁদমারী এলাকার হাওলাদার ফার্মেসীর স্বত্তাধিকারী আমিনুল ইসলাম পলাশ তার বড় ভাই শাহাবুদ্দিনকে নিয়ে অগ্রণী ব্যাংকের ঐ শাখায় ৫ লাখ টাকা উত্তোলন করতে যান। টাকা নিয়ে ব্যাংক থেকে বের হয়ে সড়কে নামলে একজন ব্যক্তি তাদের বলেন, ‘ব্যাংকের লোকজন আপনাদের ডাকছে’। একথা শুনে টাকাসহ শাহাবুদ্দিন ব্যাংকে ফিরে যাওয়ার সময় সিঁড়িতে তার চোখে মরিচের গুড়া ছিটিয়ে তা ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায়। এসময় শাহাবুদ্দিন একজনকে ঝাপটে ধরে চিৎকার দিলে অন্যান্য গ্রাহক এবং ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা জমি ডোমকে আটক করে পুলিশে দেয়।

অগ্রণী ব্যাংক সদর রোড শাখার সিনিয়র অফিসার সমর রঞ্জন দর্জি জানান, ছিনতাই চেষ্টার ঘটনাটি ব্যাংকের বাইরে ঘটেছে। ঘটনার সময় উপস্থিত জনতা অভিযুক্তকে আটক করে পুলিশে দিয়েছে।

বরিশাল কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম জানান, এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পালিয়ে যাওয়া দুই সহযোগীকে আটকের চেষ্টা চলমান রয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button