টপ স্টোরিজবিনোদনশিরোনাম

এবার চলচ্চিত্রে সেই তাসনুভা আনান!

জনপদ ডেস্ক: এবার চলচ্চিত্রে যুক্ত হওয়ার খবর দিয়ে চমক লাগিয়ে দিলেন রূপান্তরিত নারী তাসনুভা আনান শিশির। সম্প্রতি সংবাদ পাঠক হিসেবে যুক্ত হয়ে সবার নজর কাড়েন তিনি। যা বাংলাদেশের ইতিহাসে এইবারই প্রথম ঘটেছে।

তবে সংবাদ পাঠক হিসেবে যুক্ত হওয়ার আগেই নির্মাতা-প্রযোজক অনন্য মামুন শিশিরকে যুক্ত করেছেন তার নির্মাণাধীন ‘কসাই’ ছবিতে। যেখানে এই রূপান্তরিত নারীকে পাওয়া যাবে একজন গোয়েন্দা কর্মকর্তা হিসেবে। তাসনুভা শিশির ও অনন্য মামুন দুজনই বিষয়টি নিশ্চিত করেছেন।

অনন্য মামুন বলেন, ‘শিশির দুর্দান্ত অভিনয় করেছেন। উচ্চারণ ও অভিনয় খুবই ভালো। উচ্চশিক্ষিত এবং থিয়েটারে তার কাজ করার অভিজ্ঞতা আছে। এ দুটি গুণ তাকে সাপোর্ট দিয়েছে। উনার কাজে আমি খুবই সন্তুষ্ট।’

তিনি আরো জানান, ‘কসাই’ ছবির শুটিং শেষ। এটি আগামীকাল (১০ মার্চ) বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে জমা পড়বে। এরপর দ্রুতই মুক্তি দেওয়া হবে।

এদিকে, শুধু উপস্থাপনা নয়, নাচ-গান আর অভিনয়েও বেশ পারদর্শী তাসনুভা শিশির। চলচ্চিত্রে কাজ করা প্রসঙ্গে তিনি বলেন, ‘‘আমার হাতে দুটি সিনেমা আছে। ‘কসাই’ ছাড়াও কাজ করছি সাঈদ শাহরিয়ার পরিচালিত ‘গোল’-এ। দুটি ছবিতে আমার চরিত্রটা অনেক চ্যালেঞ্জিং।’’

গত ৮ মার্চ বৈশাখী টেলিভিশনে সংবাদ পাঠিকা হিসেবে আত্মপ্রকাশ করেছেন তাসনুভা। পাশাপাশি ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে পাবলিক হেলথ বিষয়ে স্নাতকোত্তর করছেন তিনি।

বাগেরহাটের মংলায় জন্ম নেওয়া শিশির ২০০৭ সাল থেকে থিয়েটারের সঙ্গে যুক্ত। বর্তমানে কাজ করছেন নাটকের দল বটতলায়।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button