অপরাধরাজশাহীসারাবাংলা

জগন্নাথপুরে মোটরসাইকেল পুড়িয়ে দিল দুবৃত্তরা !

নিজস্ব প্রতিবেদক: সুনামগঞ্জের জগন্নাথপুরে সন্ধারাতে মোটর সাইকেল চুরি হওয়ার পর রাতে আগুন দিয়ে জ্বালিয়ে ফেলেছে দৃবৃত্তরা। এ নিয়ে আলোচনা সমালোচনা ঝড় বইছে। ঘটনা স্থল পরিদর্শন করে গেছেন জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ সহ থানার পুলিশ সদস্যরা।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের রানীগঞ্জ বাজারের যুদ্ধাহত পঙ্গু মুক্তিযোদ্ধা মজমিল মিয়ার ছোট ছেলে সাদ্দাম হোসেন মায়া তার শশুর বাড়ী পাইলগাঁও ইউনিয়নের রানীনগর গ্রামে শশুর বাড়ীতে নিয়মিত যাওয়া আসা করে।

সোমবার (২৫ জানুয়ারী) রাত ৮টার দিকে রানীগঞ্জ বাজার-স্বাধীন বাজারের রাস্তার পাশে তার শশুর বাড়ীর গেইটের সামনে মটর সাইকেল রেখে, প্রায় ১ঘন্টার পর বাড়ীতে আসার জন্য বাহির হয়ে গাড়ীর পাশে আসলে। যে স্থানে মটর সাইকেল রেখে গিয়েছিল সেখানে আর পাওয়া যায় নাই। অনেক খুঁজাখুঁজির পর মোটরসাইকেল সন্ধান না পাওয়া যাওয়ায় জগন্নাথপুর থানা ও ওসমানী নগর থানায় মৌখিক ভাবে জানিয়ে রাখা হয়।

মঙ্গলবার ( ২৬ জানুয়ারী) সকালের দিকে সাদ্দাম হোসেন মটর সাইকেল খোঁজাখুজির শুরু করলে পাইলগাঁও গ্রামের পাশে পরিত্যক্ত একটি ফিসারীর পাড়ে মোটর সাইকেল পুড়ানো হয়েছে বলে একজন বলে। সাথে সাথে সাদ্দাম সহ তার লোকজন সেখানে গিয়ে মোটল সাইকেলটি পুড়ানো দেখতে পায়। পুড়ানো মটর সাইকেলটি পাওয়ার পর সাদ্দাম হোসেন বাদী হয়ে জগন্নাথপুর থানার অজ্ঞাতানামা কয়েকজন চোরদের বিবাদী করে অভিযোগ দায়ের করে। অভিযোগ পাওয়ার পর জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরীর নেতৃত্বে এসআই অনিক দেব সহ একদল পুলিশ ঘটনা স্থল পরির্দশন করে যান।

এ ব্যাপারে সাদ্দাম হোসেন মায়া জানান, আমি আমার শশুরবাড়ী নিয়মিত যাওয়া আসা করি। কে বা কারা আমার ক্ষতি সাধনের জন্য আমার গাড়ীটি চুরি করে। রানীনগর গ্রামের পাশে পরিত্যক্ত ফিসারী পাশে নিয়ে মোটরসাইকেল আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। আমি কুশিয়ারা নদীর উপর নিমার্ণাধিন রানীগঞ্জ সেতুতে কাজ করি। বহু কষ্ট করে একলক্ষ দশ হাজার টাকা দিয়ে মোটর সাইকেলটি ক্রয় করেছিলাম। কে বা কারা আমার গাড়ীটি পুড়িয়ে দিয়েছে। কিছু দিন পূর্বে আমার সাথে কিছু লোকের সমস্যা হয়েছিল। আমার মনে হচ্ছে এরা আমার সহ আমার গাড়ীর ক্ষতি সাধনের জন্য গাড়ীটি চুরি করে আগুন দিয়ে জ¦ালীয়ে ফেলে। আমি রানীগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আমার মননীয় প্রধানমন্ত্রীর কাছে এ ঘটনা সুষ্ট বিচার চাই। প্রশাসেন কাছে আকুল আবেদন এ গঠনার সুষ্ট তদন্ত করে দোষী ব্যক্তিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হউক।

এ ব্যাপারে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, মোটরসাইকেল পুড়ানো হয়েছে এমন অভিযোগ পেয়ে আমি সহ আমার পুলিশ সদস্যরা ঘটনা স্থল পরিদর্শন করেছি। আমার মনে হচ্ছে কেউ শুত্রুতা করে এটা করেছে। অভিযোগের আলোকে তদন্ত করে অপরাধিদের আইনের আওতায় আনা হবে।##

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button