ক্রিকেটখেলাধুলা

বক্সিং ডে টেস্ট থেকে বাদ ঋদ্ধি, বড়দিনে বড় দুঃখের দিন বাঙালির

স্পোর্টস ডেস্ক: মেলবোর্নে দ্বিতীয় টেস্টের দল ঘোষণা করল ভারত। উইকেটকিপার ঋদ্ধিমান সাহা এবং ওপেনার পৃথ্বী শ বাদ পড়েছেন দল থেকে। টেস্টে অভিষেক ঘটবে ওপেনার শুভমন গিল এবং পেসার মহম্মদ সিরাজের।

২৬ ডিসেম্বর থেকে শুরু হতে চলা বক্সিং ডে টেস্টে নেই অধিনায়ক বিরাট কোহালি। তাঁর বদলে নেতৃত্ব দেবেন অজিঙ্ক রাহানে। ওপেন করতে নামবেন ময়ঙ্ক আগরওয়াল এবং শুভমন গিল। ৩ নম্বরে চেতেশ্বর পূজারা। দলে জায়গা হয়নি লোকেশ রাহুলের। মিডল অর্ডারে থাকবেন রাহানে, হনুমা বিহারী এবং উইকেটকিপার ঋষভ পন্থ। অলরাউন্ডার রবীন্দ্র জাডেজাকে দলে নেওয়া হয়েছে। স্পিনার রবিচন্দ্রন অশ্বিন থাকছেন দলে। ৩ পেসার নিয়েই নামবে ভারত। যশপ্রীত বুমরা, উমেশ যাদবের সঙ্গী হিসেবে অভিষেক ঘটবে মহম্মদ সিরাজের। ভারতের এই দল শক্তিশালী অস্ট্রেলিয়াকে থামাতে পারে কি না সেই দিকেই নজর থাকবে ভারতীয় সমর্থকদের।

ওপেনার পৃথ্বী-র বদলে দলে এলেন শুভমন। বিরাটের বদলে অলরাউন্ডার রবীন্দ্র জাডেজা। বাংলার উইকেটকিপার ঋদ্ধির পরিবর্তে পন্থ। চোট পেয়ে ছিটকে যাওয়া শামির বদলে দলে নেওয়া হল সিরাজকে।

ভারতীয় দল: অজিঙ্ক রাহানে (অধিনায়ক), ময়ঙ্ক আগরওয়াল, শুভমন গিল, চেতেশ্বর পূজারা, হনুমা বিহারী, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), রবীন্দ্র জাডেজা, রবিচন্দ্রন অশ্বিন, যশপ্রীত বুমরা, উমেশ যাদব, মহম্মদ সিরাজ।

আনন্দ বাজার

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button