নির্বাচনরাজশাহীসারাবাংলা

আটঘরিয়া পৌরসভা নির্বাচন উপলক্ষে দলীয় সভা, ৬ জন প্রার্থীর নাম জমা

নিজস্ব প্রতিবেদক,পাবনা: আসন্ন আটঘরিয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে আ’লীগের প্রার্থী বাছাই করার জন্য জরুরি বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

পৌর আওয়ামী লীগের আহ্বায়ক আলহাজ্ব গোলজার হোসেনের সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক মোঃ আব্দুল আজিজ খানের সঞ্চালনায় বৃহস্পতিবার (৩ রা ডিসেম্বর) সন্ধ্যায় আটঘরিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের হল রুমে এক জরুরি বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

পৌর আওয়ামী লীগ আয়োজিত প্রার্থী বাছাইয়ের বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও আটঘরিয়া পৌরসভার মেয়র মোঃ শহিদুল ইসলাম রতন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও মাজপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল গফুর মিয়া।

জানা যায় , আসন্ন আটঘরিয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশি হিসাবে ৬ জনের নামের তালিকা জমা নেওয়া হয়েছে। পৌর কমিটির (আহবায়ক) ২/১ জন বাদে সকল সদস্যই উপস্থিত ছিলেন। সকলের মতামতের ভিত্তিতে মনোনয়ন প্রত্যাশিদের নামের তালিকা উপজেলা কমিটির সঙ্গে সম্বনয় করে জেলা কমিটি থেকে নাম উঠানো হবে কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডে। কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক দলীয় প্রার্থীর নামের তালিকা চুড়ান্ত হবে।

দলীয় সুত্রে জানা গেছে, মেয়র পদে মনোনয়ন প্রত্যাশিদের মধ্যে রয়েছেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও আটঘরিয়া পৌরসভার বর্তমান মেয়র মোঃ শহিদুল ইসলাম রতন, পাবনা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ ইশারত আলী,উপজেলা মুক্তি যোদ্ধার সাবেক কমান্ডার মোঃ জহুরুল ইসলাম,উপজেলা আওয়ালীগের যুগ্ন সাধারণ সম্পাদক ডাঃ মোঃ হোচেন আলী বিশ্বাস,পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক হাজী জুয়েল,পৌর আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আলী সুজা মিঠু।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button