রাজশাহীসারাবাংলা

তানোরে মাধ্যমিক শিক্ষা অফিসারকে বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোর উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী সমিতির পক্ষ থেকে উপজেলা শিক্ষা অফিসার আমিরুল ইসলামকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। বুধবার (১৮ নভেম্বর) বেলা সাড়ে ১০টায় পৌর সদরের তানোর পাইলট উচ্চবিদ্যালয় হলরুমে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না বলেন, উপজেলা শিক্ষা অফিসার আমিরুল ইসলাম একজন যোগ্য মেধাবী অফিসার। যোগ্যতা, সততা ও কর্মনিষ্ঠার জন্য তানোরবাসী তাকে হৃদয়ে স্থান দিয়েছে। এজন্য তানোরবাসী তাকে দীর্ঘদিন স্মরণে রাখবে।

বিদায়ী উপজেলা শিক্ষা অফিসার আমিরুল ইসলাম বলেন, তানোরবাসী আমাকে যে ভালোবাসা দিয়েছে, আমি তা কখনো ভুলবো না। স্থান পরিবর্তন হলেও আমি তানোরবাসীর কাছ থেকে বিদায় নিচ্ছি না। আমি আপনাদের মাঝে সব সময় থাকতে চাই।
উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী সমিতির সভাপতি জিল্লুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুশান্ত কুমার মাহাতো।

এ সময়ে উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক আসলাম উদ্দীন, সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাম কমল সাহা, তানোর মডেল পাইলট উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মাইনুল ইসলাম সেলিম, উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী সমিতির অন্যান্য কর্মকর্তা-কর্মচারীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এছাড়াও একইদিন বেলা ৪টায় উপজেলা পরিষদ চত্বরের উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ইউএনও সুশান্ত কুমার মাহাতো বিদায়ী উপজেলা শিক্ষা অফিসার আমিরুল ইসলামকে বিদায় সংবর্ধনা দেন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button