অপরাধরাজশাহীসারাবাংলা

চাঁপাইনবাবগঞ্জে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ১১

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ সদর ও শিবগঞ্জ উপজেলায় র‌্যাব ও গোয়েন্দা পুলিশের মাদকবিরোধী পৃথক ৩টি অভিযানে ১১ জন গ্রেফতার হয়েছে। এদের মধ্যে ১ হাজার ৯৬০ পিস ইয়াবাসহ দু’সহোদর ও ১৩০ বোতল ফেনসিডিলসহ দু’জন গ্রেফতার হয়েছেন। এছাড়া প্রকাশ্যে মাদকসেবনের দায়ে গ্রেফতার হয়েছেন ৭ জন। বুধবার(১৮’নভেম্বর) অভিযানগুলো চালানো হয়।

মাদকসহ গ্রেফতারকৃতরা হলেন,সদরের নারায়নপুর ইউনিয়নের মন্ডলপাড়া গ্রামের তাইজউদ্দিনের দুই ছেলে হোসেন আলী(২৫) ও তাহেরুল ইসলাম(৩৫) এবং শিবগঞ্জের তেলকুপি লম্বাপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে শাহিন আলম(২৭) ও তেলকুপি বাজারপাড়া গ্রামের সামেদ আলীর ছেলে মোস্তফা কামাল(৪২)।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্প কমান্ডার মেজর নাজমুস সাকিব বলেন,বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে নারয়নপুর ইউনিয়নের আলিমনগর গ্রাম থেকে ১,৯৩০ পিস ইয়াবাসহ গ্রেফতার হন দুই ভাই হোসেন ও তাহেরুল। এর আগে দুপুরে সদরের মহারাজপুর ইউনিয়নে আমবাগনের ভেতর দু’ঘন্টাব্যাপী অভিযান চালায় র‌্যাব। অভিযানে প্রকাশ্যে মাদকসেবনের দায়ে ৭ জনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট গাঁজা,হেরোইনসহ মাদকসেবন সামগ্রী পাওয়া যায়।

এদিকে জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্য(ওসি) বাবুল উদ্দিন সরদার বলেন, বুধবার ভোররাতে শিবগঞ্জের সোনামসজিদ এলাকা থেকে ১৩০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার হন শাহিন ও মোস্তফা কামাল।

এসব ঘটনায় সংশ্লিষ্ট থানায় পৃথক ৩টি মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব ও পুলিশ।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button