সারাবাংলা

ফেনীতে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

জনপদ ডেস্ক: ফেনী সদর উপজেলার লালপোল সংলগ্ন পশ্চিম সিলোনীয়া এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি। বুধবার (১৮ নভেম্বর) যাত্রাসিদ্ধি এলাকায় প্রায় ৩ কিলোমিটার অবৈধ গ্যাসের পাইপ উপড়ে ফেলে ১৪টি সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

অভিযানটি ফেনী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মনিরুজ্জামানের নেতৃত্বে পরিচালনা করা হয়।

অভিযানকালে স্থানীয়রা জানায়, বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি ফেনী অফিসের ঠিকাদার দিদার এবং শিমুল বৈধ বলে স্থানীয়দের মাঝে এই সংযোগ প্রদান করে। বিনিময়ে সেই এলাকার সফিকের মাধ্যমে গ্রাহকপ্রতি দুই থেকে আড়াই লাখ টাকা হাতিয়ে নেওয়া হয়। এ সময় অনেক গ্রাহককে বাখরাবাদ অনুমোদিত বিল বই’ও সরবরাহ করা হলে তারা বিলও ব্যাংকে জমা দিয়ে আসছে। তবে এই বিল বই অন্য একটি লাইনের বলে দাবি বাখরাবাদ কর্তৃপক্ষের।

মধ্যস্থতাকারী সফিককে আটক করে তাকে এক মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। তবে ধরাছোঁয়ার বাইরে মূল অভিযুক্ত ঠিকাদার দিদার এবং শিমুল।

অভিযানে বাখরাবাদের ফেনী এরিয়া অফিস ব্যবস্থাপক মো. সাহাবুদ্দিন এবং জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, অবৈধ গ্যাস সংযোগকারীদের আইনের আওতায় আনতে বাখরাবাদের লোকজন নিয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button