সারাবাংলা

ঝালকাঠিতে পিলার চোরাচালান চক্রের ৮ সদস্য আটক

জনপদ ডেস্ক: ঝালকাঠির রাজাপুরে পিলার চক্রের ৮ সদস্যকে আটক করেছে পুলিশ। বুধবার (১৮ নভেম্বর) দুপুরে উপজেলা সদরের বাইপাস মোড় এলাকার ইদ্রিস খন্দকারের বাড়ি থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের সঙ্গে থাকা একটি মাইক্রোবাস, একটি সীমানা পিলারসদৃশ্য একটি বস্তু এবং নয়টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, বাড়ির মালিক উপজেলার সদরের মৃত হাজী ইসাহাগ খন্দকারের ছেলে মো. ইদ্রিস খন্দকার (৬২), আঙ্গারিয়া গ্রামের সাহেব আলীর ছেলে মো. নজরুল ইসলাম (৪০), চট্টগ্রাম জেলার বাকুলিয়া থানা সদরের মোহাম্মদ হোসাইনের ছেলে মো. শহিদ বিন হোসাইন (৫৩), বরিশাল জেলার হিজলা থানার পত্তনীভাঙ্গা গ্রামের নুরুল ইসলামের ছেলে মো. মাহাতাব উদ্দিন (৫৭), গাজীপুর সদর থানার ভবানীপুর এলাকার মৃত ফয়েজ উদ্দিনের ছেলে মো. মিজানুর রহমান (৪৫), ভোলার বোরহার উদ্দিন থানার মধ্যমতলী গ্রামের ইদ্রীস মাস্টারের ছেলে মো. মহিউদ্দিন (৪১), লালমোহন থানার চরনিউলো গ্রামের মৃত তাজেম আলী হাওলাদারের ছেলে মো. মেহেদী হাসান (৩৩) এবং ঢাকা দক্ষিণ খানের মোল্লার টেকের মৃত জাকির উদ্দিনের ছেলে মো. রতন উদ্দিন (৪৫)।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম সময় নিউজকে বলেন, বাইপাস মোড়ের খন্দকার বাড়িতে পিলার চোরাচালান চক্রের সদস্য পিলার পাচারের উদ্দেশ্যে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে দুপুরে ওই বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে প্রতারণা আইনে মামলার প্রস্তুতি চলছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button