অপরাধরাজশাহীসারাবাংলা

বাগমারায় প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৩ জন আহত

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর বাগমারায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় মৃত মুক্তিযোদ্ধার স্ত্রী সহ দুই ছেলে মারাত্বক ভাবে আহত হয়েছে। আহতেদের বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার সূর্যপাড়া মহল্লার মৃত বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিনের স্ত্রী সন্ধ্যা বেগম(৫০), মুক্তিযোদ্ধার বড় ছেলে শরিফ দেউয়ান(৩০), ছোট ছেলে বাবু(২০)।

এ ঘটনায় শরিফ উদ্দিন বাদী হয়ে একই মহল্লার ৫ জনকে আসামী করে বাগমারা থানায় একটি অভিযোগ দাােয়র করেছেন।

অভিযোগ সুত্রে জানা যায, মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিনের ছোট বাবু গত বুধবার দুপুরে বাড়ি সংলগ্ন নদীতে গোসল করে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষ সূর্যপাড়া মহল্লার আব্দুল মান্নান(৪৮) তার স্ত্রী হালিমা বিবি(৪০) পুত্র বধু মেঘনা খাতুন( ২২) ও দুই পুত্র হালিম হোসেন(২৫), হাবিব হোসেন (১৮) ও তাদের সাঙ্গপাঙ্গ ১০/১২ জন মিলে পূর্ব পরিকল্পিত ভাবে বাঁশের লাঠি সহ বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে বাবুকে এলোপাতাড়ি মারপিট শুরু করে। এ সময় বাবুর আত্মচিৎকারে তার মা সন্ধ্যা বেগম ও বড় ভাই শরিফ উদ্দিন এগিয়ে এলে তাদেরকেও আসামীরা এলোপাড়াড়ি ভাবে মারপিট করে মারাত্মক ভাবে আহত করে। পরে মহল্লাবাসী তাদেরকে উদ্ধার করে বাগমারা মেডিকেলে ভর্তি করে। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন সন্ধ্যা বেগমের অবস্থা আশঙ্কা জনক বলে তার স্বজনরা জানান। তারা বলেন, প্রতিপক্ষরা হত্যার উদ্দেশ্যেই মুক্তিযোদ্ধার পুত্র ও স্ত্রীর উপর হামলা করেছিল।

এ বিষয়ে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান জানান, মারপিটের ঘটনার বিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button