বরিশালসারাবাংলা

বরিশালে মাস্ক ব্যবহারে সচেতনতামূলক র‌্যালি

জনপদ ডেস্কঃ করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহারে বরিশালে সচেতনতামূলক র‌্যালি করেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ।

কোতোয়ালি মডেল থানার আয়োজনে বুধবার (১৮ নভেম্বর) বেলা ১১টায় নগরীর শহীদ মিনার চত্বর থেকে এ র‌্যালি বের হয়। র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন।

সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, ‘আমরা দেখছি সারা বিশ্বে করোনার দ্বিতীয় ঢেউ শুরু হয়েছে। আমাদের দেশেও শীত মৌসুমে করোনার মৃত্যু হার বেড়েছে। আর স্বাস্থ্য সুরক্ষায় ৮০ শতাংশ সুরক্ষা দেয় মাস্ক ব্যবহার। দুঃখজনক হলোও মাস্ক ব্যবহারের ক্ষেত্রে জনসচেনতা নেই, এটার প্রভাব আছে। তবে বাংলাদেশ পুলিশ শুরু থেকে করোনা মোকাবিলায় জনগণের সঙ্গে কাজ করেছে এবং মানবিক সাহায্য সহযোগিতা নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে। করোনার দ্বিতীয় ঢেউ আসার আগেই যাতে করে সঠিকভাবে করোনা প্রতিরোধ করতে পারি, তার জন্য সচেতনতামূলক প্রচার-প্রচারণাসহ ব্যাপক কর্মসূচি শুরু করেছে মেট্রোপলিটন পুলিশ। এরই অংশ হিসেবে করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহারে সচেতনতামূলক এ র‌্যালি।

এসময় বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) অতিরিক্ত কমিশনার প্রলয় চিসিম, উপ-পুলিশ কমিশনার (সাপ্লাই অ্যান্ড লজিস্টিকস) মো. জুলফিকার আলী হায়দার, উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর) আবু রায়হান মুহাম্মদ সালেহ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. মোকতার হোসেন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. জাকির হোসেন মজুমদার, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. খাইরুল আলম, উপ-পুলিশ কমিশনার (নগর বিশেষ শাখা) মো. জাহাঙ্গীর মল্লিক, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. জাকারিয়া রহমান জিকু, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. ফজলুল করিম, বরিশাল কোতোয়ালি মডেল থানার ওসি মো. নুরুল ইসলামসহ পুলিশের ঊর্ধ্বতন ও বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button