অপরাধচট্টগ্রামসারাবাংলা

রাঙ্গামাটিতে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে নিহত ২

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটিঃ রাঙ্গামাাটির কাপ্তাই উপজেলায় সন্ত্রাসীদের ব্রাশফায়ারে ২জন নিহত হয়েছে। নিহতরা হলেন, কাপ্তাই উপজেলার গর্জনিয়া পাড়ার বাসিন্দা রনজিত কাবার্রীর ছেলে ধনঞ্জয় তঞ্চঙ্গ্যা (৩২) এবং রাজস্থলী উপজেলার ছাখ্যং পাড়ার বাসিন্দা মৃত কালাচান তঞ্চঙ্গ্যার ছেলে সুভাষ তঞ্চঙ্গ্যা (৪২)।

আজ বুধবার (১১ নভেম্বর) ভোরে কাপ্তাই উপজেলার ওয়ান্ড ইউনিয়নের গর্জনিয়া পাড়ায় এ ঘটনা ঘটে বলে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে আরো জানা গেছে, বুধবার ভোর ৩টার দিকে একদল অজ্ঞাত সশস্ত্র সন্ত্রাসী ধনঞ্জয় তঞ্চঙ্গ্যার বাড়িতে প্রবেশ করে। সেই সময় ধনঞ্জয়ের বাড়িতে অবস্থান করছিলেন সুভাস তঞ্চঙ্গ্যাও। পরে সন্ত্রাসীরা তাদের দুইজনকে ঘুম থেকে ডেকে ব্রাশফায়ার করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে দুইজনেরই মৃত্যু হয়েছে। নিহত দুইজনই জেএসএস সংস্কারের কর্মী বলে জানা গেছে।

কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত সুভাষ তঞ্চঙ্গ্যার গাঁয়ে দুই এবং ধনঞ্জয়ের গাঁয়ে পাঁচটি গুলির দাগ রয়েছে। তাদের উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

কাপ্তাই সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার জুনায়েত কাউছার জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আধিপত্য বিস্তারে প্রতিপক্ষের সশস্ত্র সন্ত্রাসীরা এ ঘটনা ঘটিয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button