খেলাধুলা

আর্জেন্টিনা আর পর্তুগালের দুই তারকার সম্পর্ক কিন্তু দারুণ

স্পোর্টস ডেস্ক: গত এক যুগ ধরে লিওনেল মেসি আর ক্রিশ্চিয়ানো রোনালদোকে নিয়ে ফুটবলবিশ্ব দুই ভাগে বিভক্ত হয়ে আছে। তাদের মাঝে কে সেরা- এটা নিয়ে বিতর্ক এক যুগেও শেষ হয়নি। কখনো হবে বলেও মনে হয় না। মাঠে তারা চিরপ্রতিদ্বন্দ্বী। মাঝেমাঝে মাঠের বাইরেও একে অন্যকে নিয়ে কথা বলেছেন। তবে মেসি-রোনালদোকে নিয়ে ভক্তরা যতই ঝগড়াঝাঁটি-মারামারি করুক না কেন, আর্জেন্টিনা আর পর্তুগালের এই দুই তারকার সম্পর্ক কিন্তু মোটেও খারাপ নয়।

গত ২ নভেম্বর সোমবার ছিল মেসির বড় ছেলে থিয়াগোর জন্মদিন। ছেলের জন্মদিন উপলক্ষে থিয়াগোর মা আন্তোনেল্লা রোকুজ্জো ইনস্টাগ্রামে লিখেছিলেন, ‘শুভ জন্মদিন থিয়াগো। তুমি যে আমাদের কাছে কী, সেটা বোঝানোর মতো পর্যাপ্ত শব্দ আমার কাছে নেই। সব সময় মুখে হাসি নিয়ে থেকো, নিজের আনন্দ সবার মধ্যে ছড়িয়ে দাও। আমরা তোমাকে ভালোবাসি। আমি তোমাকে আজীবন এভাবে চুমো দিয়েই যাব, তোমার ভালো লাগুক বা না লাগুক!’

এই পোস্টের কমেন্টবক্সে দেখা যায় একটি বিশেষ ব্যক্তির মন্তব্য। তিনি আর কেউ নন; রোনালদোর বান্ধবী এবং তার সন্তানের মা জর্জিনা রদ্রিগেজ। তিনি লেখেন, ‘কত তাড়াতাড়ি ওরা বড় হয়ে যাচ্ছে, তাই না? শুভ জন্মদিন!’ সে মন্তব্যের জবাবেও দুটি ‘লাভ’ ইমোজি দিয়েছেন মেসি পত্নী রোকুজ্জো। সুতরাং বোঝাই যায় দুই পরিবারের সম্পর্ক কতটা উষ্ণ। এই দুই সুপারস্টারকে নিয়ে যারা এত লড়াই করেন, তারা কি এবার থামবেন?

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button