ক্রিকেটখেলাধুলা

বিশ্রামে আর্চার-স্টোকস-কারান

ক্রীড়া ডেস্ক: দক্ষিণ আফ্রিকা সফরের ওয়ানডে ও টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। তবে এই সফরে ওয়ানডে সিরিজ থেকে বিশ্রাম দেওয়া হয়েছে আইপিএলে খেলা জোফরা আর্চার, স্যাম কারান ও বেন স্টোকসকে।

করোনা কারণে দীর্ঘদিন প্রোটোকলের মাঝে থাকা এই ক্রিকেটাররা যেন মানসিক অবসাদে না ভোগেন তাই এই ব্যবস্থা করেছে ইসিবি।

ওয়ানডে দলে অলরাউন্ডার লুইস গ্রেগোরি, ব্যাটসম্যান লিয়াম লিভিংস্টোন ও পেসার অলি স্টোন সুযোগ পেয়েছেন । এছাড়া দুই সংস্করণের দলে রাখা হয়েছে পেসার রিস টপলিকে।

তবে দুই সংস্করণের দলে রাখা হয়েছে কিপার-ব্যাটসম্যান জস বাটলার ও অধিনায়ক ইয়ন মরগানকে। আর ব্যাটসম্যান টম ব্যান্টন, দুই পেসার জেইক বল ও টম হেলমকে রাখা হয়েছে দুই সংস্করণের জন্য রিজার্ভ ক্রিকেটার হিসেবে।

আগামী ১৬ নভেম্বর দক্ষিণ আফ্রিকার উদ্দেশে রওয়ানা দেবে ইংল্যান্ড। কেপ টাউন হোটেলে জৈব-সুরক্ষা বলয়ে থেকে সেখানে নিজেদের মধ্যে তিনটি প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। দুই দলের তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি শুরু হবে ২৭ নভেম্বর। পরের দুই ম্যাচ ২৯ নভেম্বর ও ১ ডিসেম্বর। ওয়ানডে তিনটি হবে ৪, ৬ ও ৯ ডিসেম্বর।

ইংল্যান্ড ওয়ানডে দল: ইয়ন মরগান (অধিনায়ক), জনি বেয়ারস্টো, জেসন রয়, জো রুট, লিয়াম লিভিংস্টোন, স্যাম বিলিংস, জস বাটলার, মঈন আলী, লুইস গ্রেগ্রোরি, টম কারান, ক্রিস ওকস, আদিল রশিদ, রিস টপলি, অলি স্টোন, মার্ক উড।

ইংল্যান্ড টি-টোয়েন্টি দল: ইয়ন মরগান (অধিনায়ক), জনি বেয়ারস্টো, জেসন রয়, জস বাটলার, ডেভিড মালান, বেন স্টোকস, স্যাম বিলিংস, মঈন আলী, স্যাম কারান, টম কারান, জফ্রা আর্চার, ক্রিস জর্ডান, রিস টপলি, মার্ক উড, আদিল রশিদ।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button