ক্রিকেটখেলাধুলা

টি-টোয়েন্টি খেলার অপেক্ষায় সাকিব

ক্রীড়া ডেস্ক: সাকিব আল হাসানের নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হয়ে গেছে গত ২৮ অক্টোবর। তাই মাঠে ফিরতে আর কোনো বাধা নেই ৩৩ বছর বয়সী তারকার।

ইতোমধ্যে ওয়ানডে অলরাউন্ডারের র‍্যাংকিংয়ের শীর্ষ স্থান ফিরে পেয়েছেন তিনি। সঙ্গে মাঠে ফিরতেও মরিয়া বিশ্বসেরা অলরাউন্ডার। চলতি মাসে আয়োজিত বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে খেলতে মুখিয়ে আছেন সাকিব।

নিষেধাজ্ঞার পর নিজের ইউটিউব চ্যানেলে ভক্ত ও সাংবাদিকদের বিভিন্ন প্রশ্ন-উত্তর পর্বে এমন কথা জানিয়েছেন তিনি। এসময় সাকিব জানান, বিকেএসপিতে নেওয়া অনুশীলনটা তার পুরোপুরি শেষ হয়নি। তাই প্রস্তুতিতে একটু ঘাটতি রয়ে গেছে। সেটা টি-টোয়েন্টি কাপ দিয়ে পূর্ণ করতে চান তিনি।

সাকিব বলেন, ‘বিকেএসপির অনুশীলন খুবই ভালো ছিল। ওই ট্রেনিং আমার খুব দরকার ছিল। যদিও আমার ইচ্ছে ছিল আরও ১৫-২০ দিন অনুশীলন করার। যেহেতু শ্রীলঙ্কা সিরিজটি হয়নি, ওটা (অনুশীলন) আর চালিয়ে যাওয়া হয়নি। চলে এসেছি যুক্তরাষ্ট্রে। আরও ১৫-২০ দিন করতে পারলে পরের ১-২ বছরের জন্য পুরোপুরি প্রস্তুতি হয়ে যেত। তবে যেহেতু সামনে সময় আছে, সামনে একটি ঘরোয়া টুর্নামেন্ট আছে, ওই ১৫-২০ দিনের ট্রেনিংয়ের যে গ্যাপটি ছিল, আমার ধারণা আমি পূরণ করতে পারব। ‘

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button