চট্টগ্রামটপ স্টোরিজসারাবাংলা

রাঙ্গামাটিতে সড়ক র্দুঘটনায় ছাত্রলীগের নেতাসহ নিহত ৩

নিজস্ব প্রতিবেদক, প্রতিনিধি: রাঙ্গামাটিতে সড়ক র্দুঘটনায় ছাত্রলীগের নেতাসহ তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন, রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক এবং সাজেক থানা ছাত্রলীগের সভাপতি মোঃ রুবেল (২২), মোশারফ হোসেন (৪০) এবং রুদ্র খীসা (৪৫)।

মঙ্গলবার (৩ নভেম্বর) সন্ধ্যায় শহরের গর্জনতলীর মুখে এবং সদর উপজেলার কুতুকছড়ি এলাকায় পৃথক পৃথক সড়ক র্দুঘটনায় এদের মৃত্যু হয়েছে বলে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে শহরের গর্জনতলীর মুখে একটি মিনি ট্রাকের সাথে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে দুইজন মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাঙ্গামাটি সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকেই মৃত ঘোষণা করেন।

মঙ্গলবার দুপুরের সাজেক থেকে রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক এবং সাজেক থানা ছাত্রলীগের সভাপতি মোঃ রুবেল ও সাধারণ সম্পাদক মোঃ মাহিম মোটরসাইকেল যোগে রাঙ্গামাটির উদ্দেশ্যে রওনা দেন। মোটরসাইকেলটি জেলার সদরে কুতুকছড়ি এলাকায় পৌঁছালে আকস্মিক সড়কের গর্তে পড়ে উল্টে যায়। এতেই রুবেল এবং মাহিম দুইজনই গুরুতর আহত হন। পরে স্থানীয়রা রাঙ্গামাটি সদর হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিৎসক মোঃ রুবেলকে মৃত ঘোষণা করেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, রুবেল মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত হওয়ায় তার মৃত্যু হয়েছে এবং মাহিম রাঙ্গামাটি সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।।

এ বিষয়ে রাঙ্গামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত তিনজনই রাঙ্গামাটি সদর হাসপাতালে রয়েছে। ময়নাতদন্তের শেষে নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।#

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button