নির্বাচনরাজশাহীসারাবাংলা

চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনে মেয়র প্রার্থী ঘোষণা করেছে বিএনপি’র একাংশ

নিজস্ব প্রতিবেদক চাঁপাইনবাবগঞ্জঃ আসন্ন পৌর নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার জন্য সাবেক ছাত্রদল নেতা ও বর্তমানে ব্যবসায়ী আনোয়ার হোসেনকে প্রার্থী ঘোষণা করেছে বিএনপি’র একাংশ। গত শনিবার(২৪’অক্টোবর) রাতে সদর আসনের সংসদ সদস্য হারুনুর রশীদ ও তার স্ত্রী সাবেক সংসদ সদস্য সৈয়দা আসিফা আশরাফী পাপিয়া’র নেদৃত্বে জেলায় বিএনপি’র একটি পক্ষ পৌর বিএনপির তৃণমূলের গোপন ভোটে আনোয়ারকে নির্বাচিত করে।

শহরের পাঠানপাড়া মহল্লায় অনুষ্ঠিত নির্বাচনী আলোচনা শেষে ভোটে  প্রার্থী নির্বাচনের সিদ্ধান্ত হয়। ১৫টি পৌর ওয়ার্ড ও পৌর কমিটির অংশগ্রহনে আনোয়ার হোসেন ১০০ ভোট পান। প্রতিদ্বন্দ্বী পৌর সেক্রেটারী এড.ময়েজ উদ্দীন ২৭ ভোট পান। অপর প্রার্থী সাবেক ২ নং ওয়ার্ড কাউন্সিলর শাহনেওযাজ খান সিনা কোন ভোট পান নি। ৩টি ভোট বাতিল হয়। ভোট গ্রহনের দায়িত্বে ছিলেন সদর থানা বিএনপি সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান তসিকুল ইসলাম। বিএনপি নেতা শামসুল হক গানু ফলাফল ঘোষণা করেন।

এসময় সংসদ সদস্য হারুনুর রশীদ সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শেষ পর্বে সাংসদ হারুন মেয়র প্রার্থী হিসেবে আনোয়ার হোসেনকে পরিচয় করিয়ে দেন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button