অপরাধটপ স্টোরিজরাজশাহীসারাবাংলা

গোদাগাড়ী সীমান্তে চার জেলেকে নির্যাতন করে ছেড়ে দিলো বিএসএফ

প্রধান প্রতিবেদক: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার খরচাকা সীমান্ত থেকে চার জেলেকে ধরে নিয়ে গিয়ে নির্যাতনের পর ছেড়ে দিয়েছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। নির্যাতনের শিকার এই জেলেদের বুধবার রাতে ছেড়ে দেয়া হয়েছে।

নির্যাতিত জেলেরা হলেন- রাজশাহীর পবা উপজেলার গহমাবোনা গ্রামের মৃত জকিমুদ্দিনের ছেলে মো. আলম, আলমের ছেলে আনোয়ার, সাইদুর রহমানের ছেলে সিফাত এবং কসবা গ্রামের জুল্লুর ছেলে সোনারুল।

স্থানীয় সূত্রে জানা যায়, মাছ ধরার সময় বুধবার পদ্মা নদী থেকে এই চার জেলেকে তিনটি নৌকাসহ ধরে নিয়ে যায় বিএসএফ। সীমান্ত এলাকায় মাছ ধরার কারণে তাদের ব্যাপক নির্যাতন করা হয়।

এই চার জেলের শরীরের বিভিন্ন অংশে লাঠির আঘাতের চিহ্ন রয়েছে। নির্যাতনের পর বুধবার সন্ধ্যার পর বিএসএফ তাদের ছেড়ে দেয়। এরপর তারা বাড়ি ফিরে আসেন। বিএসএফ এই চার জেলেকে ছেড়ে দিলেও তাদের দুটি নৌকা দেয়নি।

গোদাগাড়ী খরচাকা সীমান্ত ফাঁড়ির কোম্পানী কমান্ডার নায়েক সুবেদার আব্দুল মান্নান বলেন, আমরা জানতে পেরেছি বুধবার বিকেল সাড়ে ৫ টার দিকে তাদের ধরে নিয়ে যায় এবং সন্ধ্যা সাত টার দিকে তাদের ছেড়ে দেয়। তাদের শরীরে আঘাতের চিহৃ আছে। আমরা বৃহস্পতিবার বিকেল ৫ টায় পতাকা বৈঠকের আহ্বান করেছি । তাদের কাছে জানবো কেনো তাদের মারধর করা হলো এবং প্রতিবাদ জানাবো। পতাকা বৈঠকের পর আরো বিস্তারিত জানাতে পারবো বলে জানান।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button