রাজশাহীসারাবাংলা

তানোর রিপোর্টার্স ক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত

তানোর প্রতিনিধি :রাজশাহীর তানোর রিপোর্টার্স ক্লাবের (টিআরসি) সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৪ অক্টোবর) শেষ বিকেলে পৌর সদরের সৈনিক সুপার মার্কেটে ক্লাব কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

ক্লাব সভাপতি ও টিবিএম কলেজ অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) অসিম কুমার সরকারের সভাপতিত্বে সাধারণ সভার শুরুতেই ক্লাবের প্রয়াত প্রধান উপদেষ্টা অধ্যপক লুৎফর রহমানের স্মরণে এক মিনিট নীরবতা পালন ও তাঁর আত্মার মাগফিরাত কামনা ও মহামারী করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে বিশেষ মোনাজাত করা হয়।

পরে সভায় সাধারণ সম্পাদকের রিপোর্ট পেশ করেন রিপোর্টার্স ক্লাব সাধারণ সম্পাদক মিজানুর রহমান ও কোষাধ্যক্ষের রিপোর্ট পেশ করেন কোষাধ্যক্ষ বিশ্বজিত চৌধূরী। ক্লাব সদস্যরা রিপোর্ট দুটির উপর বিস্তর আলোচনা করেন।

সভায় তানোর রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি প্রভাষক মফিজ উদ্দীন, সহ-সভাপতি বকুল হোসেন, যুগ্ম সম্পাদক সামসুজোহা, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ, সহ-সাংগঠনিক সম্পাদক লিংকন আহম্মেদ, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক লুৎফার রহমান, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক রেজাউল করিম, সমাজ কল্যাণ সম্পাদক আব্দুর রাহীম, দপ্তর ও প্রচার সম্পাদক সেলিম রেজা, কার্যনির্বাহী সদস্য ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, থানা মোড় বণিক সমিতির সভাপতি হামিদুর চৌধুরী, নির্বাহী সদস্য আশরাফুল ইসলাম, নয়ন কুমার দাস, নতুন সদস্য পাপ্পু কুমার উপস্থিত ছিলেন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button