রাজশাহীসারাবাংলা

চাঁপাইনবাবগঞ্জে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ১৩

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব, বিজিবি ও গোয়েন্দা পুলিশের পৃথক ৩টি অভিযানে ১৩ জন মাদকসেবী ও ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। জব্দ হয়েছে ২০ গ্রাম গাঁজা,৯২০ পিস ইয়াবা ও ২২০ বোতল ফেনসিডিল। গত মঙ্গলবার (১৩’অক্টোবর) রাত থেকে বুধবার(১৪’অক্টোবর) দুপুর পর্যন্ত সদর ও শিবগঞ্জ উপজেলায় অভিযানগুলো চালানো হয়।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়,বুধবার দুপুর সাড়ে ১২টা পর্যন্ত টানা ২ ঘন্টা সদর উপজেলার বারঘরিয়া নতুন বাজার এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে প্রকাশ্যে মাদকসেবনের দায়ে ১০ জন গ্রেফতার হয়। এদের নিকট থেকে জব্দ হয় ২০ গ্রাম গাঁজা ও মাদকসেবন সামগ্রী।

চাঁপাইনবাবগঞ্জ ৫৩’বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল সুরুজ মিয়া জানান,গত মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের বাথানপাড়া গ্রামে অভিযান চালায় ফরিদপুর বিওপি’র একটি দল। অভিযানে ৯২০ পিস ইয়াবাসহ গ্রেফতার হন ওই গ্রামের নাইমুল হকের ছেলে জাহিদুল ইসলাম(৩৫)।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্য(ওসি) বাবুল উদ্দিন সরদার জানান,গত মঙ্গলবার রাত ৮টার দিকে শিবগঞ্জের বারিকবাজার হাউসনগর গ্রামে অভিযান চালিয়ে ২২০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার হনশিবগঞ্জের নাতোড় গ্রামের আয়েশ উদ্দিনের ছেলে নাজমুল হাসান(২৩) ও নামোচাকপাড়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে মোস্তাফিজুর রহমান(২৩)।

এ সব ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে। আসামীদের আদালতে পাঠানো হয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button