অর্থনীতি-ব্যবসা

চালডালে কেনাকাটায় সোনার চেইন জেতার সুযোগ

জনপদ ডেস্ক: দেশের বৃহত্তম অনলাইন গ্রোসারি প্ল্যাটফর্ম চালডাল (chaldal.com) গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার নিয়ে এসেছে। চালডাল থেকে এক হাজার ৫০০ টাকার বেশি কেনাকাটা করে সোনার চেইন জিতে নেওয়ার সুযোগ রয়েছে।

ক্যাম্পেইন চলাকালে চারজন ভাগ্যবান ২২ ক্যারেটের ৫.৯৮ গ্রাম ওজনের সোনার চেইন জিতে নিতে পারবেন। চালডালের নিবন্ধিত ক্রেতা প্রতিষ্ঠানটির ওয়েবসাইট ও অ্যাপ থেকে কেনাকাটা করলে অফারটি পাবেন।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে চালডাল ডটকম জানিয়েছে, একজন ক্রেতা চালডাল ডটকম থেকে যত বেশি পণ্য অর্ডার করবেন তার সোনার চেইন জেতার তত বেশি সুযোগ থাকবে। অফারটি ৮ অক্টোবর রাত ৮টা থেকে শুরু হয়েছে। চলবে ২০ অক্টোবর রাত ১০টা পর্যন্ত। অফারটি শুধুমাত্র ঢাকায় ডেলিভারিকৃত অর্ডারগুলোর জন্য প্রযোজ্য।

শুধু মাত্র ডেলিভারি সম্পন্ন হয়েছে এ রকম অর্ডারসমূহ র‌্যান্ডম ড্রয়ের মাধ্যমে বিজয়ী নির্বাচন করা হবে। অফার চলাকালীন যেকোনো সময়ে অর্ডার করে অফার শেষ হবার আগ পর্যন্ত যেকোনো দিন ও সময়ে সুবিধা মতো টাইম স্লটে ডেলিভারি নেওয়া যাবে।

চালডাল ডটকমের হেড অব গ্রোথ ওমর শরীফ ইবনে হাই বলেন, চালডালের পক্ষ থেকে আমরা সবসময় চেষ্টা করি ক্রেতাদের ভালো কিছু উপহার দিতে। ক্রেতা সন্তুষ্টিই আমাদের মূল লক্ষ্য। এরই ধারাবাহিতায় চালডাল ক্রেতাদের আরও বেশি পণ্য কিনতে উৎসাহিত করতে সোনার চেইন ক্যাম্পেইন চালু করেছে। আশা করি, এ ক্যাম্পেইন ক্রেতাদের জন্য সহায়ক হবে।

তিনি আরও বলেন, সোনার চেইন বিজয়ীদের নাম ৯ অক্টোবর থেকে ২০ অক্টোবরের মধ্যে চারবারে চালডাল ডটকমের ফেসবুক পেজে প্রকাশ করা হবে। বিজয়ী বাছাইয়ের ক্ষেত্রে চালডাল কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য করা হবে। বিজয়ীদের মধ্য থেকে কেউ চাইলে গোল্ড চেইন না নিয়ে সমপরিমাণের টাকা গ্রহণ করতে পারবেন।

বিস্তারিত জানতে ভিজিট করুন chaldal.com এর ওয়েবসাইট, অ্যাপ কিংবা ফেসবুক পেজ- www.facebook.com/chaldalcom

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button