খেলাধুলাটপ স্টোরিজফুটবল

করোনায় আক্রান্ত এমবাপ্পে

স্পোর্টস ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন কিলিয়ান এমবাপ্পে। এ কারণে ক্রোয়েশিয়ার বিপেক্ষে মঙ্গলবার অনুষ্ঠিত নেশন্স লিগের ম্যাচে ফ্রান্স দল থেকে তাকে উঠিয়ে নেয়া হয়েছে।

সোমবার সন্ধ্যায় জাতীয় দলের অনুশীলন সেশন শুরু করার আগে এমাবাপ্পে করোনায় আক্রান্ত হবার বিষয়টি জানতে পারেন। এ নিয়ে পিএসজির সপ্তম খেলোয়াড় হিসেবে এমবাপ্পে এই ভাইরাসে আক্রান্ত হলেন। গত সপ্তাহে প্রথম নেইমারের দেহে করোনার অস্তিত্ব ধরা পড়ে।

ফরাসি দলীয় ব্যবস্থাপনার পক্ষ থেকে বলা হয়েছে, ‘ফলাফল হাতে পাবার পর তাকে পুরো দলে কাছ থেকে আলাদা করে বাড়ি পাঠিয়ে দেয়া হয়েছে। শনিবার সুইডেনের বিপক্ষে ম্যাচের আগে পুরো দলের সাথে আরো একবার এমবাপ্পের পরীক্ষা করা হবে।’

জাতীয় দলের ম্যাচ ছাড়াও বৃহস্পতিবার লেনসের বিপক্ষে পিএসজির লিগ ওয়ানের প্রথম ম্যাচেও খেলতে পারছেন না এমবাপ্পে। তার সাথে আরো ছয়জন সতীর্থ অনুপস্থিত থাকবেন যাদের মধ্যে অন্যতম হলেন, নেইমার ও দুই আর্জেন্টাইন তারকা এ্যাঞ্জেল ডি মারিয়া ও লিওনাদো পারেডেস। লিগ ওয়ানের প্রোটোকল অনুযায়ী কোন খেলোয়াড় যদি পজিটিভ হয় তবে তাকে আটদিনের জন্য আইসোলশনে থাকতে হবে। এ কারনে রবিবার মার্সেইর বিপক্ষে ম্যাচেও এমবাপ্পে খেলতে পারবেন না।

এনিয়ে চতুর্থ খেলোয়াড় হিসেবে কোভিড-১৯ এর কারণে ফরাসী দল থেকে উঠিয়ে নেয়া হলো এমবাপ্পেকে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button