আইন ও আদালতটপ স্টোরিজসারাবাংলা

প্রদীপ ও লিয়াকতসহ ৭ আসামি আরও চার দিনের রিমান্ড

জনপদ ডেস্ক: কক্সবাজারের টেকনাফে পুলিশের গুলিতে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলার প্রধান তিন আসামিসহ মোট সাত আসামিকে আরও চারদিনের করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার কক্সবাজার সদর চার নম্বর আদালতের বিচারক তামান্না ফারাহ এ আদেশ দেন।

মামলার সাত আসামিকে আদালতে উপস্থিত করে প্রত্যেকের আরও সাত দিনের করে রিমান্ডের আবেদন জানান মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাবের সিনিয়র এএসপি খায়রুল ইসলাম। এ আবেদনের পরিপ্রেক্ষিতে শুনানি শেষে আদালত আসামিদের চার দিনের করে রিমান্ড মঞ্জুর করেন।

আসামিরা হলেন- টেকনাফ থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ, সাবেক পরিদর্শক লিয়াকত আলী, উপপরিদর্শক নন্দদুলাল রক্ষিত, এএসআই লিটন মিয়া এবং কনস্টেবল সাফানুল করিম, কামাল হোসেন ও আবদুল্লাহ আল মামুন।

শুনানি শেষে আসামিপক্ষের আইনজীবী মো. জকরিয়া রিমান্ড মঞ্জুরের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

এর আগে, মামলার প্রধান তিন আসামি প্রদীপ কুমার দাশ, লিয়াকত আলী ও নন্দদুলাল রক্ষিতের সাত দিনের করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। সোমবার সেই রিমান্ড শেষ হয়।

পরে র‌্যাব-১৫ কক্সবাজার কার্যালয় থেকে সোমবার দুপুর ২টা ৫৫ মিনিটে আসামি প্রদীপ কুমার দাশ, লিয়াকত আলী ও নন্দদুলাল রক্ষিতকে আদালতে নেয়া হয়। বাকি চার আসামিকে কারাগার থেকে আদালতে নেওয়া হয়।

উল্লেখ্য, গত ৩১ জুলাই রাতে শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান।

সূত্রঃ সমকাল

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button