টপ স্টোরিজরাজনীতিরাজশাহীসারাবাংলা

ছাত্রলীগকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে অর্ণা জামানের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক: যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্য পরিবেশে পালিত হচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী।

দিবসটি উপলক্ষে শনিবার সকালে রাজশাহী মহানগর আওয়ামী লীগ কার্যলয়ের সামনে স্বাধীনতা চত্বরে রাজশাহী মহানগর ছাত্রলীগসহ বিভিন্ন ইউনিটের ছাত্রলীগের নেতৃবৃন্দকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান ও দোয়া করেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা।

এরপর তরুণ প্রজন্মের ছাত্রলীগের নেত্রী ডা: অর্ণা জামান চলে যান রাজশাহী বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু হলে। সেখানে ছাত্রলীগের সভাপাতি গোলাম কিবরিয়া ও ফায়সাল আহমেদ রুনুসহ রাবি শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান ও নীরবতা পালন করেন।

এদিকে, দুপুরে ১৩ নং ওয়ার্ড ছাত্রলীগের আয়োজনে ডা: অর্ণা জামান অংশ নেন মানবভোজ বিতরণ কর্মসূচিতে। সেখানে তিনি করোনায় দু:খ কষ্টে থাকা সাধারণ মানুষের খোঁজ খবর নেন এবং করোনাকালে তাঁর পক্ষ থেকে সর্বত্বক সহযোগীতা অব্যহত রাখার প্রতিশ্রুতি দেন।

অন্যদিকে, দুপুর ১ টায় ৫ নং ওয়ার্ড ছাত্রলীগের আয়োজনে ভাটাপাড়া কাদের মন্ডলের মোড়ে বৃক্ষরোপণ এবং মানবভোজ কর্মসূচিতে অংশ নেন।

পরে দুপুর দেড়টায় মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজীবের আয়োজনে মানবভোজ কর্মসূচিতে অংশ নেন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button