Breaking Newsসারাবাংলাসিলেট

সিলেটে পৌঁছেছে বদর উদ্দিন আহমদ কামরানের মরদেহ

জনপদ ডেস্ক: সিলেট সিটি করপোরেশনের (সিসিক) সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য বদর উদ্দিন আহমদ কামরানের মরদেহ সিলেট পৌঁছেছে।

আজ সোমবার (১৫ জুন) দুপুর ১২টা ১০ মিনিটে সিলেটের প্রবেশদ্বার চণ্ডিপুল অতিক্রম করে মরদেহবাহী অ্যাম্বুলেন্স। এ সময় মরদেহ গ্রহণ করেন সেখানে আগে থেকে অপেক্ষমান সিলেট সিটি করপোরেশনের বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী। এর মরদেহ নির্ধারিত স্থানে নিয়ে আসেন তিনি।

এর আগে সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন জানান,

আজ সোমবার (১৫ জুন) সকালে ঢাকা থেকে মরদেহ নিয়ে সিলেটের পথে রওনা দেওয়া হয়। মরদেহ সিলেটে পৌঁছানোর পর তা নেওয়া হবে শহরে ছড়ারপাড় এলাকায় অবস্থিত কামরানের নিজ বাসভবনে।

বাসার পাশে ছড়ারপাড় জামে মসজিদের স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে জানাজা হবে। এরপর মানিকপীর গোরস্তানে বাবা-মায়ের কবরের পাশে লাশ দাফন করা হবে। এর আগে গোরস্থানে সর্বশেষ জানাজা অনুষ্ঠিত হবে।

স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ বসে পরিবারের সম্মতি সাপেক্ষে এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জাকির হোসেন জানান।

করোনায় আক্রান্ত হয়ে গতকাল রবিবার (১৪ জুন) দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সিলেট সিটি করপোরেশনের প্রথম ও একাধিকবার নির্বাচিত মেয়র বদরউদ্দিন আহমদ কামরান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর।

গত ৫ জুন সিলেট ওসমানী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় সাবেক এ মেয়রের ফলাফল পজিটিভ আসে। এদিন থেকে বাসায় চিকিৎসা দেওয়া হলেও পর দিন ৬ জুন সকালে বমি আর জ্বর নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হন। তবে বমি ও জ্বর কিছুটা নিয়ন্ত্রণে থাকলেও অবস্থার তেমন কোনো পরিবর্তন হচ্ছিল না।

পরে অবস্থা সংকটাপন্ন হওয়ায় গত ৭ জুন সন্ধ্যায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয় কামরানকে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button