বরিশালসারাবাংলা

করোনা উপসর্গ নিয়ে বরিশালে চিকিৎসকের মৃত্যু

জনপদ ডেস্কঃ করোনা ভাইরাস উপসর্গ নিয়ে বরিশাল নগরের রাহাত-আনোয়ার হাসপাতালের চেয়ারম্যান ও বরিশাল থেকে প্রকাশিত দৈনিক বরিশালের আজকাল পত্রিকার প্রকাশক ডা. আনোয়ার হোসেনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৯ জুন) ভোর রাত ৩টার দিকে রাজধানীর বাড্ডা এলাকায় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে সোমবার (৮ জুন) সকালে ডা. আনোয়ার হোসেনের শ্বাসকষ্ট শুরু হয়। অবস্থা আশঙ্কাজনক হয়ে পড়লে বিকেলে হেলিকপ্টারে করে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। সেখানে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

রাহাত আনোয়ার হাসপাতালের পরিচালক অ্যাডভোকেট লস্কর নুরুল হক বলেন, চিকিৎসক আনোয়ার হেসেন করোনা ভাইরাস পরিস্থিতির মধ্যেও রোগীদের চিকিৎসাসেবা দিয়ে আসছিলেন। রোববার (৭ জুন) রাতেও তিনি এক অসুস্থ রোগীর সফল অস্ত্রোপচার করেন। সোমবার সকালে হঠাৎ তার শ্বাসকষ্ট দেখা দেয়।

তার মরদেহ সড়কপথে ঢাকা থেকে মঙ্গলবার সকাল সোয়া ১০ টার দিকে বরিশালের উদ্দেশে নিয়ে আসা হয় এবং জানাজা শেষে গ্রামের বাড়িতে তার মরদেহ দাফন করা হবে বলে জানিয়েছেন তার ভাই দেলোয়ার হোসেন।

রাহাত আনোয়ার হাসপাতালের একটি সূত্র জানায়, হাসপাতালে নানা উপসর্গ নিয়ে রোগীরা ভর্তি হচ্ছেন। কেউ কেউ করোনা ভাইরাসের উপসর্গ গোপন করছেন। চিকিৎসাসেবা দিতে গিয়ে ইতোমধ্যে হাসপাতালের দুইজন স্টাফ করোনায় আক্রান্ত হয়েছেন। এ কারণে চিকিৎসক আনোয়ার হেসেনের সংক্রমিত হওয়ার আশঙ্কা উড়িয়ে দেয়া যায় না।

এদিকে মঙ্গলবার তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে ল্যাবে করোনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে বলে জানিয়েছেন স্বজনরা।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button