জনপদ ডেস্ক

স্ত্রীকে হুমকি দেওয়ায় বাংলাদেশি পুলিশ অফিসার গ্রেফতার

জনপদ ডেস্ক: যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে স্ত্রীর মাথায় বন্দুক ঠেকিয়ে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে গ্রেফতার হয়েছেন বাংলাদেশি পুলিশ অফিসার। স্থানীয় সময় ১৫ মে রাতে কুইন্সের নিজ বাসা থেকে সজল রায়কে (৩০) গ্রেফতার করে নিউইয়র্ক পুলিশ। আগের দিন ১৪ মে বৃস্পতিবার প্রবাসী সঙ্গীতশিল্পী রোকসানা মির্জা তার স্বামীর দেওয়া হত্যার হুমকির বর্ণনা দিয়ে পুলিশে অভিযোগ করেন।

সজল রায়ও একজন প্রবাসী সঙ্গীতশিল্পী। ২০১২ সালে নিউইয়র্কভিত্তিক একটি বাংলা টিভি চ্যানেল আয়োজিত স্টার সার্চ নামক সঙ্গীত তারকা প্রতিযোগিতায় তিনি বিজয়ী হন। ২০১৬ সালে নিউইয়র্ক পুলিশ বাহিনীতে যোগ দেন সজল।

রোকসানা মির্জার অভিযোগের ভিত্তিতে পুলিশ জানায়, গত ১ মার্চ স্ত্রী রোকসানা মির্জার সাথে সজলের পারিবারিক সমস্যা (ডোমেস্টিক ভায়েলেন্স) ঘটে। তাৎক্ষণিকভাবে সজলের বিরুদ্ধে তার স্ত্রী অভিযোগ না আনলেও গত ১৪ মে বৃস্পতিবার এই নির্যাতনের বিষয়টি নিয়ে পুলিশের কাছে অভিযোগ করলে শুক্রবার মধ্যরাতে কুইন্সের নিজ বাসা থেকে সজলকে আটক করা হয়।

অভিযোগের অব্যাহতি পরেই সজলকে বরখাস্ত করা হয়েছে এবং অভিযোগের ঘটনাটি পুলিশ তদন্ত করছে। এদিকে, অভিযুক্ত পুলিশ অফিসার সজল রায় স্থানীয় একটি ইংরেজি দৈনিককে বলেন, তার বিরুদ্ধে আনা স্ত্রীর অভিযোগ সত্য নয়। অফিসার সজল রায় ২০১৬ সালে থেকে ১০৫ প্রিসিঙ্কেটে কর্মরত ছিলেন এবং সম্প্রতি পদোন্নতি পেয়ে ব্রুকলিনে ট্রানজিট কমান্ডারের দায়িত্ব পান।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button