টপ স্টোরিজরাজশাহীসারাবাংলা

লকডাউনেও যানজটে রাজশাহী নগরী

নিজস্ব প্রতিবেদকঃ করোনা ভাইরাস সংক্রামণ রোধে আনুষ্ঠানিক ভাবে গত ১৪ এপ্রিল রাজশাহী জেলাকে লকডাউন ঘোষণা করে জেলা প্রশাসক । তবে লকডাউনকে অমান্য করে নগরীর সড়ক গুলোতে স্বল্প আকারে যানবাহন চলাচল করলেও গত কয়দিন থেকে বেশি যানবাহন চলাচলের কারণে যানজটের সৃষ্টি হচ্ছে।

আজ বুধবার (১৩মে) সরেজমিনে গিয়ে দেখা যায় নগরীর রেলওয়ে গেট, ভদ্রার মোড় , সাহেব বাজার, আলুপট্টি মোড় , সিএমবি মোড় ও ঘোড়া চত্বরের সড়ক গুলোতে বেড়েছে যানজট।

যানজট

তবে নগরীর সাহেব বাজারের সড়ক মুখ গুলোতে মার্কেট গুলো বন্ধ থাকার পরেও যানবাহনের সাথে বেড়েছে সাধারণ মানুষের আনাগোনা। লকডাউন ঘোষণা করা পর থেকে কঠোর অবস্থানে ছিল আইন শৃঙখলা বাহিনীর সদস্যরা কিন্ত বর্তমানে হেলা খেলা করে দায়িত্ব পালন করছে তারা। এর কারণে নগরীর সড়ক গুলোতে দিন দিন বৃদ্ধি পাচ্ছে যানবাহনের সংখ্যা।

বাজারে দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট জানান , নগরীতে ঈদের বাজার কেন্দ্রো করে হয়তো দিন দিন যানবাহনের সংখ্যা বেড়ে চলেছে । লকডাউন ঘোষণা করা পর প্রথম কয়দিন অল্প যানবাহন থাকলেও বর্তমানে যানবাহনের পরিমান অনেক বেশি। সকাল ৯ টার পর থেকে বিকাল ৫ টা পর্যন্ত যানবাহন গুলো বেশি দেখা যায়।

যানজট

তিনি আরও জানান , আজ সকালে দিকে একটু যানজট হয়েছিল আমরা সামাজিক দূরুত্ব বজিয়ে রেখে যানজট নিরসন করেছি। আগে আমরা যেমন ট্রাফিক নিয়ন্ত্রণে দায়িত্ব পালন করতাম বর্তমানে এই করোনা পরিস্থিতেও আমরা দায়িত্ব পালন করে যাচ্ছি।
স/ এমআই

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button