টপ স্টোরিজরাজনীতি

বিক্ষোভ সমাবেশের অনুমতি চেয়ে ফের আবেদন জামায়াতের

জনপদ ডেস্ক: আগামী ১০ জুন জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেটে বিক্ষোভ সমাবেশ করার জন্য ঢাকা মেট্রো পলিটন পুলিশের (ডিএমপি) কাছে অনুমতি চেয়ে আবেদন করেছে জামায়াতে ইসলামী। তবে সিদ্ধান্তের বিষয় পরে জানানো হবে বলে জানিয়েছে পুলিশ।মঙ্গলবার বিকালে জামায়াতের আট সদস্যের প্রতিনিধি দল মিন্টো রোডের ডিএমপি কার্যালয়ে যায়।

সেখান থেকে বেরিয়ে প্রতিনিধি দলের প্রধান অ্যাডভোকেট সাইফুর রহমান সাংবাদিকদের বলেন, ‘আবেদনটি ডিএমপির একজন উপপুলিশ কমিশনার গ্রহণ করেছেন। তিনি আমাদের কথাগুলো মনোযোগ সহকারে শুনেছেন। তাকে অভিহিত করেছি, জামায়াতে ইসলাম ৫ জুন বিক্ষোভ কর্মসূচির অনুমতি চেয়েছিল। কিন্তু পুলিশের পক্ষ থেকে কর্মদিবসের একটি কারণ দেখিয়ে অনুমতি দেওয়া সম্ভব নয় বলে জানিয়েছিল। তাই ১০ জুনের কর্মসূচির জন্য অনুমতি চেয়ে আবেদন করেছি। এতে পুলিশের সহযোগিতা চেয়েছি।’

অনুমতি না দিলে জামায়াত কী করবে জানতে চাইলে তিনি বলেন, কেন্দ্রীয় নেতাদের বিষয়টি অবহিত করব। তারা এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন।

এ বিষয়ে ডিএমপি সদর দপ্তরের যুগ্ম কমিশনার (অপারেশন্স) বিপ্লব কুমার সরকার বলেন, জামায়াতের একটি প্রতিনিধি দল ডিএমপি সদর দপ্তরে এসে আবেদন করেছে। এখন বিভিন্ন গোয়েন্দা সংস্থার তথ্য নিয়ে এ বিষয়ে সিদ্ধান্ত হলে পরে জানানো হবে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button