টপ স্টোরিজসারাবাংলা

পূজা শেষে বাড়ি ফেরার পথে প্রাণ গেল বাবা-ছেলের, হাসপাতালে মা

জনপদ ডেস্ক: পূজা শেষ করে বাড়ি ফেরার পথে নারায়ণগঞ্জে বাসচাপায় বাবা-ছেলে নিহত হয়েছেন। নিহতরা হলেন সুরেশ ডাকুয়া (৩৫) ও ছেলে রাকেশ ডাকুয়া (৭)। আহত হয়েছেন মা নিপু রায় (৩০)। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে আজ শনিবার (২০ এপ্রিল) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের বন্দরের কেওঢালা বাসস্ট্যান্ড এলাকায়।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক তথ্যটি নিশ্চিত করেছেন।

সুরেশের মরদেহ হাসপাতালে নিয়ে আসা কাঁচপুর হাইওয়ে থানার কমিউনিটি পুলিশ সদস্য মনির হোসেন ও আমজাদ হোসেন জানান, সকালে তারা খবর পান কেওঢালা বাসস্ট্যান্ডে রাস্তা পার হওয়ার সময় ওই তিনজনকে একটি বাস চাপা দিয়েছে। এই খবর শুনে তারা সেখানে গিয়ে দেখেন, ঘটনাস্থলেই শিশুটি মারা গেছে। আহত স্বামী-স্ত্রী রাস্তায় কাতরাচ্ছেন। তখন দ্রুত তাদের দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। তবে ঢাকা মেডিকেলে আনার পরপরই চিকিৎসক সুরেশ ডাকুয়াকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

আহত নিপু রায় জানান, তাদের বাড়ি ঝালকাঠির সদর উপজেলার খাজুরা গ্রামে। গ্রামে টেইলার্সের দোকান রয়েছে তার স্বামী সুরেশের। গত শনিবার গ্রাম থেকে স্বামী-সন্তানসহ নারায়ণগঞ্জে বাবা লোকনাথ ব্রহ্মচারী মন্দিরে এসেছিলেন পূজার জন্য। সেখান থেকে আজ সকালে বাড়ি ফেরার উদ্দেশে রওনা হয়েছিলেন। পথে কেওঢালা বাসস্ট্যান্ডে বাবার হাত ধরে রাস্তা পার হচ্ছিল শিশুটি। আর তাদের পেছনে ব্যাগ হাতে পার হচ্ছিল শিশুটির মা। এসময় একটি বাস তাদের চাপা দেয়।

নিহত সুরেশ ডাকুয়ার বাবার নাম নারায়ণ চন্দ্র ডাকুয়া। নিহত শিশুটি গ্রামের একটি স্কুলে প্রথম শ্রেণিতে পড়ত। কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক জানান, দুর্ঘটনার পর চালক পলাতক রয়েছে। গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে। শিশুটির লাশ ঘটনাস্থল থেকে থানায় নেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button