সারাবাংলা

মোটর চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে চোরের মৃত্যু

জনপদ ডেস্কঃ ঝিনাইদহের কালীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে মোহাম্মদ মুসা (৩৪) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার (২০ এপ্রিল) ভোরে কালীগঞ্জ উপজেলার আজমতনগর গ্রামের বাসিন্দা রিপন হোসেনের বাড়িতে মোটর চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে তার মৃত্যু হয়।

ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ ও মোটর চুরির কাজে ব্যবহৃত হেক্সাব্লেড ও প্লাস উদ্ধার করে। মৃত ব্যক্তির বাড়ি কালীগঞ্জ পৌরসভাধীন ঈশরবা গ্রামে। তিনি ঝিনাইদহ সদর উপজেলার খামারাইল গ্রামের বাবলুর রহমানের ছেলে। মায়ের দ্বিতীয় বিয়ের সুবাদে বর্তমানে ঈশ্বরবা গ্রামে বসবাস করছিলেন তিনি।

গৃহকর্তা রিপন হোসেন ও তার স্ত্রী শারমিন সুলতানা জানান, মৃত ওই ব্যক্তিসহ আরও তিনজন শুক্রবার বিকেলে আমাদের বাড়িতে আসেন। তারা পানি খেতে চান। এরপর তারা টিউবওয়েল চেপে হাতেমুখে পানি দেন। বাড়িতে থাকা চেয়ারে বসে পানিও পান করেন। আমরা প্রতিদিনের মতো রাতে খাওয়া দাওয়া শেষ করে ঘুমিয়ে পড়ি। সকালে আমাদের মেয়ে টিউবওয়েলে ওজু করতে গিয়ে দেখে মোটরের পাশে মরদেহ পড়ে আছে।

পরে পুলিশে খবর দিলে তারা এসে মরদেহ উদ্ধার করে। রাতের যেকোনো সময় মোটর চুরি করতে এসে হয়তো বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন এই ব্যক্তি।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আজিফ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ ও মোটর চুরির কাজে ব্যবহৃত হেক্সাব্লেড ও প্লাস উদ্ধার করা হয়। একটি কাটা বিদ্যুতের তার হাতের মধ্যে ধরা ছিল তার। ধারণা করা হচ্ছে প্লাস দিয়ে তার কাটার পর বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button