বিনোদন

বিচ্ছেদের বিষয়ে যা জানালেন নেহা কক্কর

জনপদ ডেস্কঃ বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কক্কর দীর্ঘদিন প্রেমের পর প্রেমিক রোহনপ্রীতের সঙ্গে ২০২০ সালে বিবাহবন্ধনে আবন্ধ হন। বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় বয়সে আট বছরের ছোট স্বামীর প্রতি ভালোবাসা উজাড় করা নানা বার্তা ও ছবি পোস্ট করেন তিনি। যেকোনো কিছু উদযাপন, ছুটি কাটানোতে একসঙ্গে দেখা যায় তাদের। তবে মাঝে গুঞ্জন উঠে- বিচ্ছেদের পথে হাঁটছেন রোহন-নেহা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, গত বছর বলি গায়িকার জন্মদিনের সময় থেকেই বিচ্ছেদের চর্চা শুরু হয়। গুঞ্জন উঠে, স্বামীর সঙ্গে বনিবনা হচ্ছে না। এ কারণেই বিচ্ছেদ হচ্ছে তাদের। এরই মধ্যে খবর রটে, অন্তঃসত্ত্বা নেহা। এসব নানা ব্যাপারে যখন সোশ্যাল মিডিয়া ভরপুর, তখন বিষয়টি স্পষ্ট করলেন গায়িকা নেহা। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, তাদের নিয়ে মানুষ সমালোচনা করতে ভালোবাসে, যেটা খুবই দুঃখজনক।

এছাড়া রোহনের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে দিয়ে নেহা বলেন, আসলে কিছু মানুষ তাদের নিজেদের মতো করে গল্প তৈরি করেন। সেসব মানুষকে খুব একটা পাত্তা দেই না আমি। আমাদের মধ্যকার গল্পটা শুধু আমাদেরই জানা। তিনি আরও জানান, একসময় স্বামী ও পরিবার নিয়ে ব্যস্ত হয়ে পড়েছিলেন তিনি। তবে এখন কাজে ফিরছেন। পুরোদমে সেদিকে মনোযোগী হতে চান ইন্ডিয়ান আইডল খ্যাত এ তারকা।

সবশেষ নেহা বলেন, আমার স্বামীকে আমি এখন আমার সময়ের বড় একটা অংশ দেয়ার চেষ্টা করি। আমাদের বিয়ের যেহেতু তিন বছর পার হয়েছে, তাই এখন কাজেই মনোযোগ দিতে চাইছি।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button