ক্যাম্পাসশিক্ষা

ইবিতে নতুন দুই সহকারী প্রক্টর নিয়োগ

নিজস্ব প্রতিবেদক, ইবিঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নতুন দুইজন সহকারী প্রক্টর নিয়োগ দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

নিয়োগপ্রাপ্ত নতুন সহকারী প্রক্টর দুইজন হলেন বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রভাষক নাসির মিয়া ও অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক হুমায়ুন কবীর।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম আগামী এক বছরের জন্য তাদের নিয়োগ প্রদান করেছেন।

অফিস আদেশে বলা হয়েছে, বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর হিসেবে নিয়োগপ্রাপ্ত আল ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ড. আমজাদ হোসেনের মেয়াদ (২য় বার) শেষ হওয়ায় পরবর্তী আদেশ না দেওয়ার পূর্ব পর্যন্ত তিনি দায়িত্ব পালন করবেন। একই সাথে সহকারী প্রক্টর হিসেবে দায়িত্বরত ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের মোঃ শরিফুল ইসলামের মেয়াদ (২য় বার) শেষ হওয়ায় তার স্থলে একই বিভাগের নাসির মিয়াকে এবং সহকারী প্রক্টর হিসাবে দায়িত্বরত হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের শাহাবুব আলমের মেয়াদ (২য় বার) শেষ হওয়ায় তার স্থলে অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ হুমায়ুন কবিরকে আগামী ১ বছরের জন্য সহকারী প্রক্টর হিসাবে দায়িত্ব দিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য।

এছাড়াও অফিস আদেশে বিদায়ী সহকারী প্রক্টরদের একান্ত নিষ্ঠা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ তাদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button