বিনোদন

শাকিবের ছবি দিয়ে এ কেমন পোস্টার?

জনপদ ডেস্ক: ঢালিউড সুপারস্টার শাকিব খানের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’ নিয়ে ভক্তদের উন্মাদনার শেষ নেই। দুবাইয়ের বুর্জ খলিফায় প্রকাশ করা হবে সিনেমাটির প্রথম টিজার। এ কথা শুনে তাদের উত্তেজনার পারদ যখন উর্ধমুখী তখন আগুনে ঘি ঢেলে দিলেন নির্মাতা অনন্য মামুন। সামাজিক মাধ্যমে শাকিবের এমন ছবি প্রকাশ করলেন যেখানে লেখা ধরিয়ে দিলে লাখ টাকা পুরস্কার।

আজ শনিবার নিজের ফেসবুকে ছবটি প্রকাশ করেছেন মামুন। সেখানে দেখা যাচ্ছে কিং খানের আঁকা ছবি। সঙ্গে লেখা, নাম ‘দুলু’। যাকে জীবিত বা মৃত ধরিয়ে দিতে পারলে দেওয়া হবে এক লাখ টাকা পুরস্কার।

বোঝাই যাচ্ছে ছবিটি প্রকাশ করে গল্পের আঁচ দিলেন মামুন। এটা স্পষ্ট হলো যে, ছবিতে শাকিবের চরিত্রের নাম দুলু। পুলিশ হন্য হয়ে খুঁজছে তাকে। এমনকি ধরিয়ে দিলে লাখ টাকা দেওয়া হবে বলেও ঘোষণা করা হয়েছে।

অনন্য মামুন বলেন, ‘গ্যারান্টি দিয়ে বলতে পারি, আগে কোনো বাংলাদেশি নায়ক, নায়িকা, গায়ক, গায়িকা, অডিয়েন্স, পরিচালক, প্রযোজক ভাবেও নাই যে বাংলা সিনেমার কোনো প্রমো এই বিখ্যাত বুর্জ খলিফায় দেখানো যেতে পারে। এটা স্বপ্ন ছিল সবার কাছে। আর শাকিব খানকে দিয়েই বাস্তবে পরিণত হচ্ছে। ৩ মিনিটের জন্য বুর্জ খলিফা হবে দরদের জন্য। দেখানো হবে ৫ ভাষার প্রোমো! এটা দিয়ে শুরু মধ্যপ্রাচ্যে বাংলা সিনেমার নতুন করে ব্যবসায়িক যাত্রা।’

জানা গেছে সাইকো থ্রিলার গল্পের সিনেমা ‘দরদ’। গত বছর শুরু হয় এ ছবির দৃশ্যধারণের কাজ। বাংলা, হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালাম, কর্ণাটক— ছয়টি ভাষায় মুক্তি পাবে ছবিটি।

এতে শাকিবের বিপরীতে আছেন বলিউড অভভিনেত্রী সোনাল চৌহান। সঙ্গে রয়েছেন বাংলাদেশের সাফা মারওয়া। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, রাহুল দেব প্রমুখ। ছবিটির প্রযোজক পশ্চিমবঙ্গের এসকে মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট এবং মুম্বাইয়ের ওয়ান ওয়ার্ল্ড মুভিজ।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button