রাজশাহীরাজশাহী মহানগরলাইফ স্টাইলশিক্ষাসারাবাংলা

নগর নার্সিং কলেজে ফুড ফেয়ার অনুষ্ঠিত

আমানুল্লাহ আমান: রাজশাহীর নগর নার্সিং কলেজে ফুড ফেয়ার অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ ফেব্রুয়ারি) নগরীর ঐতিহ্য চত্বর এলাকায় কলেজ প্রাঙ্গণে এ মেলা অনুষ্ঠিত হয়। কলেজটির অধ্যক্ষ রৌশন আকতারা বেগমের সার্বিক তত্ত্বাবধানে এবং বিএসসি-ইন-নার্সিং ও ডিপ্লোমা-ইন-নার্সিং ২য় বর্ষের শিক্ষার্থীদের আয়োজনে অনুষ্ঠিত হয় এ ফুড ফেয়ার।

মেলায় সুষম খাদ্যের নামকরণে ৬ টি স্টল বসানো হয়। এতে ফলসহ বিভিন্ন রকমের প্রায় ৩ শতাধিক পুষ্টিকর খাবার পরিবেশন করেন শিক্ষার্থীরা। স্বাস্থসম্মতভাবে পরিবেশন হয় প্রতিটি খাবার।

শিক্ষার্থীরা জানান, তাদের কোর্সের অংশ হিসেবে এমন আয়োজন। এর ফলে কর্মজীবনে রোগীদের স্বাস্থ্য সেবা প্রদান করা সহায়ক হবে বলেও জানান তারা। কারিকুলামের অংশ ও জ্ঞান বৃদ্ধিতে এমন আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন কলেজের শিক্ষকরা। মেলায় এসে অতিথিরা তাদের অনুভূতি প্রকাশ করেন। কলেজ কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান তারা।

ফুড ফেয়ার শেষে পরিচ্ছন্নতাসহ বিভিন্ন দিক বিবেচনায় সেরা পারফর্ম করা তিনটি স্টলকে পুরস্কৃত করা হয়। প্রথম হয় ভিটামিন স্টল। এছাড়া দ্বিতীয় ও তৃতীয় হয়েছে ফ্যাট এবং ওয়াটার স্টল।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত হয়ে এদিনের ফুড ফেয়ার পরিদর্শন করেন- রাজশাহীর ইসলামী ব্যাংক নার্সিং কলেজের অধ্যক্ষ হামিমা উম্মে মোরশেদা, উপাধ্যক্ষ শেফালী খাতুন, রাজশাহী নার্সিং কলেজের লেকচারার মমতাজ বানু, ঝর্ণা খানম ও মমতাজ মহল এবং ডায়াবেটিস অ্যাসোসিয়েশন নার্সিং কলেজের অধ্যক্ষ আহানারা বেগম, নগর নার্সিং কলেজের অতিথি শিক্ষক মো. শফিকুল ইসলাম।

এ সময় নগর নার্সিং কলেজের নার্সিং ইন্সট্রাক্টর জসিম উদ্দিন, পারভেজ আহমেদ, মো. মোহাইমিনুল ইসলামসহ প্রতিষ্ঠানটির অন্যান্য শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button