বিনোদন

‘আমাদের লেভেলের নয়’ মন্তব্যের জবাবে যা বললেন প্রিন্স মাহমুদ

জনপদ ডেস্ক: চলতি বছরের একুশে পদক ইস্যুতে সংগীতশিল্পী শুভ্র দেবকে নিয়ে মন্তব্য করেছিলেন দেশের জনপ্রিয় সংগীতজ্ঞ প্রিন্স মাহমুদ। বিষয়টি ভালোভাবে নেননি শুভ্র দেব। পাল্টা মন্তব্যে ‘প্রিন্স মাহমুদ আমাদের লেভেলের নয়’ বলে মন্তব্য করেন এই গায়ক।

শুধু তাই নয়, শুভ্র দেব দাবি করেন, প্রিন্স মাহমুদ তার পল্লবীর বাসায় গিয়ে বসে থাকতেন। তাকে দিয়ে গান করানোর জন্য। কিন্তু এই দাবিকে অসত্য বলে উড়িয়ে দিয়েছেন প্রিন্স মাহমুদ।

শুভ্র দেব বলেন, প্রিন্স মাহমুদ আমার পল্লবীর বাসায় থাকতো আমাকে দিয়ে গান গাওয়ানোর জন্য। ও একটা মিক্সড অ্যালবামে গান করার জন্য অনেকদিন গিয়ে বসে ছিল। আমি মিক্সড অ্যালবামে গান করবো না। কারণ, তখন সলো অ্যালবামে আমি হাইয়েস্ট পেইড শিল্পী ছিলাম। তারপরও আমার খারাপ লাগলো, অনেক ইয়াং একটা ছেলে।

তবে শুভ্র দেবের পল্লবীর বাসা চিনতেন না বলে দাবি প্রিন্স মাহমুদের। বুধবার (২১ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ বিষয়ে একটি স্ট্যাটাস দেন এই সংগীত স্রষ্টা।

যেখানে তিনি লেখেন, আমি অতি ক্ষুদ্র মানুষ। কিন্তু মিথ্যা বলি না। তিনি সত্য গোপন করছেন। কিছুদিন আগে কেন, আমি তাকে ২৫ বছরে ফোন করি নাই। ভদ্রলোকের বাসা যে পল্লবী, এটা জানতাম না। সবসময় আমি সবার থেকে দূরে থাকতে পছন্দ করি। অতি নিকটজন না হলে আড্ডায় বসি না, কোথাও গিয়ে বসে থাকা তো দূর। পুরোনো দিনে গানের যোগাযোগ সব স্টুডিওতে হতো। কাজ শেষ হলে এক মুহূর্তও স্টুডিওতে আড্ডা দেই নাই।

মন্তব্যের ঘরে তিনি আরও লেখেন, জেমস ভাই ছেলেপেলেকে বলতো, প্রিন্সকে ধরতে হলে ছাই দিয়ে ধরতে হয়। কুমার বিশ্বজিৎ দাদা তো এ কথা লাইভেও বলেছেন। এসব নিয়ে কথা বলতে ভাল লাগে না। প্রিন্স আরও যোগ করেন, আমার কাছে সব শিল্পী এক। সংগীতের শপথ আমার কারো উপর কোনো রাগ নেই। আমি শুধু দু’একটা অসঙ্গতি-অনিয়ম নিয়ে কথা বলেছি। আমার ভুল হলে ক্ষমা করবেন।

প্রসঙ্গত, এ বছর একুশে পদক প্রাপ্তদের তালিকায় ছিল শুভ্র দেবের নাম। মূলত যেই পুরস্কার এই সংগীত তারকাকে ফিরিয়ে দেওয়ার অনুরোধ জানান প্রিন্স মাহমুদ। সেখান থেকেই শুরু হয় দুই সংগীতশিল্পীকে নিয়ে আলোচনার সৃষ্টি।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button