বিনোদন

১০০০ কি. মি. সাইকেল চালিয়ে কার্তিকের সঙ্গে দেখা করলেন ভক্ত

জনপদ ডেস্ক: বলিউড তারকাদের নিয়ে ভক্তরা প্রায়ই নানা রকম পাগলামি করে থাকেন। কখনো তা সিনেমার গল্পকেও যেন হার মানায়। এবার বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানের জন্য হাজার কিলোমিটার পথ সাইকেলে পাড়ি দিলেন এক ভক্ত।

ইন্ডিয়া টুডে জানিয়েছে, গতকাল উত্তরপ্রদেশের ঝাঁসি থেকে মুম্বাই আসেন কার্তিক আরিয়ানের এক ভক্ত। ঝাঁসি থেকে মুম্বাইয়ের দূরত্ব ১ হাজার ৫৮ কিলোমিটার। আর এই পুরো রাস্তা পুরোনো একটি সাইকেল চালিয়ে আসেন ওই তরুণ ভক্ত।

ঝাঁসি থেকে ছুটে আসা ভক্তের সঙ্গে দেখা করেছেন কার্তিক। এ মুহূর্তের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। তাতে দেখা যায়, সাইকেল নিয়ে কার্তিকের বাড়ির সামনে দাঁড়ালেন এক তরুণ। খবর পেয়ে বাড়ি থেকে বেরিয়ে আসেন কার্তিক। প্রিয় অভিনেতাকে সামনে পেয়ে তার পা ছুড়ে প্রণাম করেন। এরপর ভক্তের সঙ্গে ক্যামেরায় পোজ দেন কার্তিক।

কার্তিক আরিয়ান অভিনীত সর্বশেষ সিনেমা ‘সত্য প্রেম কি কথা’। সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেন কিয়ারা আদভানি। সমীর বিদ্যানস পরিচালিত এ সিনেমা গত বছরের ২৯ জুন মুক্তি পায়।

কার্তিকের পরবর্তী সিনেমা ‘চান্দু চ্যাম্পিয়ন’। কবীর খান পরিচালিত এ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন কার্তিক। গত মাসে দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। বর্তমানে পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। চলতি বছরের ১৪ জুন এটি মুক্তির কথা রয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button