টপ স্টোরিজবিশেষ ব্যক্তিত্বরাজনীতি

মরহুমা জাহানারা জামানের ৭ম মৃত্যুবার্ষিকী আজ

নিজস্ব প্রতিবেদক: মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামান হেনার সহর্ধমিণী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র জননেতা এএইচএম খায়রুজ্জামান লিটনের মাতা মরহুমা জাহানারা জামানের ৭ম মৃত্যুবার্ষিকী আজ মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি)।

এই দিনটি স্মরণে মরহুমা জাহানারা জামানের পরিবারের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

আজ সকালে কাদিরগঞ্জে পারিবারিক কবরস্থানে মরহুমার পরিবারের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি অর্পণ ও কবর জিয়ারত করা হবে। বাদ জোহর রাজশাহী মহানগরীর সকল মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

এদিকে মরহুমা জাহানারা জামানের ৭ম মৃত্যুবার্ষিকী স্মরণে বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের উদ্যোগে বেলা ১১টায় কাদিরগঞ্জস্থ পারিবারিক গোরস্থানে তাঁর সমাধীতে শ্রদ্ধার্ঘ অর্পণ করা হবে। শ্রদ্ধার্ঘ্য অর্পণ শেষে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হবে। এদিন রাজশাহী সিটি কর্পোরেশন কর্তৃক মরহুমার সমাধীতে সকালে পুষ্পার্ঘ্য অর্পণ ও বাদ জোহর নগর ভবন মসজিদে বিশেষ দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য, ১৯৩৬ সালের ২৬ ডিসেম্বর বগুড়া জেলার দুপচাচিয়া থানার চামরুল গ্রামে জন্মগ্রহণ করেন জাহানারা জামান। ২০১৭ সালের ৬ ফেব্রুয়ারি সংগ্রামী ও মহিয়সী নারী জাহানারা জামান ইন্তেকাল করেন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button